মঙ্গলবার-১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৭:৫৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

পৌর নির্বাচনের প্রচারে মাঠে নেমেছে কৃষক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমানের ইন্তেকালে তথ্যমন্ত্রীর শোক সংস্কৃতিচর্চা বৃদ্ধি নতুন প্রজন্মকে জঙ্গিবাদ থেকে দূরে রাখবে -তথ্যমন্ত্রী নতুন পরিচয়ে পরীমনি বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান দিলুর মৃত্যুতে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর শোক লালপুরে ঘনকুয়াশা ও তীব্র শীতে বিপর্যস্ত জনজীবন রংপুরে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা স্বাধীনতা শিক পরিষদের নব গঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

ম্যারাডোনার ছবির নীচে ২.৬৫ কেজি কোকেন পাচারের চেষ্টা

প্রকাশ: শনিবার, ২ জানুয়ারি, ২০২১ , ৭:২২ অপরাহ্ণ , বিভাগ :

এমএন২৪.কম ডেস্ক : সদ্য প্রয়াত ডিয়েগো ম্যারাডোনার ছবি ব্যবহার করে কোকেন পাচারের চেষ্টা করছিলেন এক ব্যক্তি। তার চেষ্টা বিফল করেছে বিমানবন্দর কর্মীরা। ঘটনাটি ঘটে ইস্তাম্বুল বিমানবন্দরে। গত বুধবার ইস্তাম্বুলে ২.৬৫ কেজি ওজনের কোকেন ধরা পড়ে। বিমানবন্দর পুলিশ সূত্রে খবর, সদ্য প্রয়াত ম্যারাডোনার ১২টি ছবির নিচে লুকিয়ে পাচার করা হচ্ছিল। বিমানবন্দর কর্মীরা কোকেন পাচারের এই ছক ভেস্তে দেন।

৭২ বছরের এক বৃদ্ধ জার্মান ইস্তাম্বুল আসেন কলম্বিয়া থেকে। তার সঙ্গে ছিল ম্যারাডোনার ১২টি ছবি। সেই ছবির মধ্যে করেই তিনি কোকেন পাচার করার চেষ্টা করছিলেন। জার্মান ব্যক্তির জিনিসপত্রে সন্দেহজনক কিছু ধরা পড়ে বিমানবন্দরের এক্স-রে মেশিনে। এর পরেই পুলিশ কুকুররা সতর্ক করে বিমানকর্মীদের। ছবি থেকে কোকেন উদ্ধার করার দৃশ্য ভিডিও করে রাখা হয়। সেখানেই দেখা যায় ম্যারাডোনার ছবির ভেতরে ফয়েল মোড়া কোকেন।

Facebook Comments

খেলাধূলা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ