শনিবার-৩০শে মে, ২০২০ ইং-১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, সময়: রাত ১০:১৬, English Version
কাল শিক্ষা প্রতিষ্ঠান ছাড়া সব খুলছে এসএসসির ফল মিলবে এক ঘণ্টা আগেই ছাতকে একই পরিবারের ৩ নারী করোনা আক্রান্ত ছাতকের ইছামতি বাজারে হাতধোয়ার পানির ট্যাংক স্থাপন ও মাস্ক বিতরণ ছাতকের সিরাজগঞ্জে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া অাদিতমারীতে করোনা মুক্তদের অানুষ্টানিক বিদায় আদমদীঘিতে দোয়া মাহফিল ও দুস্থ্যদের মাঝে কাপড় বিতরণ

যুক্তরাষ্ট্রে এক মাসের মধ্যে সর্বনিম্ন মৃত্যু

প্রকাশ: সোমবার, ১১ মে, ২০২০ , ১১:২৯ পূর্বাহ্ণ , বিভাগ : আন্তর্জাতিক,

এমএন২৪.কম ডেস্ক : যুক্তরাষ্ট্রে করোনায় মৃত্যুর সংখ্যা কমতে শুরু করেছে। রোববার গত ২৪ ঘন্টায় দেশটিতে মারা গেছে ৭৭৬ জন। গত এক মাসের মধ্যে যুক্তরাষ্ট্রে করোনায় এটিই সর্বনিম্ন মৃত্যু।

ওয়ার্ল্ডোমিটারের সর্বশেষ পরিসংখ্যান জানাচ্ছে, যুক্তরাষ্ট্রে করোনায় মোট মারা গেছে ৮০ হাজার ৭৮৭ জন। আর সবমিলিয়ে আক্রান্ত হয়েছে ১৩ লাখ ৬৭ হাজার ৬৩৮ জন। দেশটিতে সুস্থ হয়েছে ২ লাখ ৫৬ হাজার ৩৩৬ জন। এখনও চিকিৎসাধীন রয়েছে আরও ১০ লাখ ৩০ হাজারের বেশি মানুষ।

গত কয়েক সপ্তাহ থেকেই সেখানে মৃত্যুর মিছিল ঘোরাফেরা করছে হাজার থেকে ২৫০০-এর ঘরে। বেশিরভাগ দিনই প্রায় ২০০০-এর কাছাকাছি মানুষের মৃত্যু হয়েছে। সেই তুলনায় রোববারে মৃত্যুর সংখ্যা অনেক কম। ওইদিন মারা গেছে ৭৭৬ জন। আর নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ২০ হাজার ৩২৯ জন।

Facebook Comments

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ