মঙ্গলবার-২২ সেপ্টেম্বর, ২০২০-৭ আশ্বিন, ১৪২৭, সময়: রাত ১:৩২, English Version
৩ জেলা ও ৯ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত লালপুরে বিষধর সাপের কামড়ে স্কুল ছাত্রীর মৃত্যু! মাস্ক পরা নিশ্চিতে মার্কেট-শপিং মলে ‘আকস্মিক অভিযান’ লালপুর প্রেস ক্লাবের সভা অনুষ্ঠিত ফুলছড়িতে দি মেসেজ ফাউন্ডেশনের খাবার প্যাকেজ বিতরণ হিলিতে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত মানব পাচার ও বাল্য বিবাহের শিকার ও মানব পাচারের ঝুঁকিতে থাকা অসহায় নারী পুরুষগণের সমন্বয়ে গরু মোটাতাজাকরণ প্রশিক্ষণ উদ্বোধন

রাজারহাটে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন যুবলীগ। 

প্রকাশ: শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০ , ১:১০ অপরাহ্ণ , বিভাগ :
ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুুড়িগ্রাম প্রতিনিধি।।রাজারহাট উপজেলার  ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন যুবলীগের পক্ষ থেকে উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের ভীমশর্মা কোটেশ্বর বিলের ধারে সহ বিভিন্ন পয়েন্টে গাছের চারা লাগিয়ে বৃক্ষরোপণ কর্মসূচির আনুষ্ঠানিকতা শুরু করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ মোহাঃ মাঈনুল হোসেন খান নিখিলের আহ্বানে তারা এই কর্মসূচি পালন করেন।
এ সময় উপস্থিত ছিলেন ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি বর্তমান ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, রুকুনুজ্জামান রোকন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, এছাড়া উপস্থিত ছিলেন আওয়ামীলীগ, যুবলীগ সহ স্থানীয় তীরবর্তী ফতেখাঁ মৎস্যজীবি সমবায় সমিতির  নেতৃবৃন্দ।
এ ব্যাপারে সাবেক ইউনিয়ন যুবলীগের সভাপতি, বর্তমান ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  রুকুনুজ্জামান রোকন বলেন, বৃক্ষ আমাদের পরম বন্ধু যা আমাদের জীবন ধারণের জন্য অতি প্রয়োজনীয়। আমাদের সবার উচিত কমপক্ষে তিনটি করে গাছ লাগানো, পরিবেশের ভারসাম্য বজায় রাখতে গাছের বিকল্প নেই। কেন্দ্রের আদেশক্রমে আজ আমরা একতাবদ্ধ হয়ে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছি।
Facebook Comments

ঢাকা,রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ