সোমবার-২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৬:৩৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

বিভ্রান্তি ছড়িয়ে জনগণের সাথে প্রতারণা করছে বিএনপি -তথ্যমন্ত্রী সৈয়দপুরে প্রচন্ড ঠান্ডায় হাসপাতালে বাড়ছে শীতজনিত রোগীর সংখ্যা বালিয়াডাঙ্গীতে ঠাকুরগাঁও ব্লাড ডোনার অর্গানাইজেশনের রক্তের গ্রুপ নির্ণয় ডোমারে হরিণচড়া ও জোড়াবাড়ী ইউনিয়ন মৎস্যজীবী লীগের কমিটি অনুমোদন। বরিশালে চেয়ারম্যান ও মেম্বার গ্রুপের মধ্যে উত্তেজনা বরিশালে মায়ের হত্যাকারীর ফাঁসির দাবিতে দুই ছেলের মানববন্ধন বরিশাল-ঢাকা রুটে লঞ্চ শ্রমিকদের কর্মবিরতি

রাজারহাটে মাকে হত্যার দায়ে ঘাতক পুত্রের ফাঁসি

প্রকাশ: মঙ্গলবার, ১২ জানুয়ারি, ২০২১ , ৪:৩২ অপরাহ্ণ , বিভাগ :

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি ॥ রাজারহাটে মাকে কুপিয়ে হত্যার ঘটনায় কুলাঙ্গার ছেলেকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যু দন্ডের আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে কুড়িগ্রাম জেলা ও দায়রা জজ আব্দুল মান্নান এই আদেশ দেন। কুড়িগ্রামের পাবলিক প্রসিকিউটর (পিপি) এ্যাড.আব্রাহাম লিংকন এর সত্যতা নিশ্চিত করেন।
মামলা সূত্রে জানা যায়,রাজারহাট উপজেলার উমর পান্থাবাড়ি (সাতভিটা) গ্রামের ছোলায়মান আলীর পুত্র মন্তাজুল ইসলামের স্ত্রী তার সংসার ছেড়ে চলে যায়। এতে সে কিছুটা অপ্রকৃতিস্থ হয়ে পরে। পরে প্রায়ই সে দ্বিতীয় বিয়ের দাবিতে পারিবারিক কলহ সৃষ্টি করতে থাকে।
একপর্যায়ে গত ২০২০ইং সনের ২০মার্চ পূণঃরায় মন্তাজুল তার মায়ের কাছে দ্বিতীয় বিয়ে দেয়ার দাবি জানালে তার মা মেহেরজান বেগম মিনু (৫৮) তাকে দ্বিতীয় বিয়ে দিতে অস্বীকৃতি জানায়। এর জের ধরে ওই দিন দুপুরে জোহরের নামাজরত অবস্থায় মেহেরজানকে কুড়াল দিয়ে গলায় কুপিয়ে গুরুতর জখম করে মন্তাজুল । এতে ঘটনাস্থলেই মেহেরজান বেগমের মৃত্যু ঘটে। এলাকাবাসী ঘাতক মন্তাজুলকে আটক করে পুলিশে সোপর্দ করে।
এঘটনায় নিহতের স্বামী ছোলায়মান আলী বাদি হয়ে রাজারহাট থানায় ঘাতক পুত্র মন্তাজুলের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ প্রতিবেদন (চার্জসীট) ও মামলার স্বাক্ষ্য প্রমাণে অভিযোগ সন্দেহাতীত ভাবে প্রমাণ হয়। এরপ্রেক্ষিতে মঙ্গলবার কুড়িগ্রামের জেলা ও দায়রা জজ আব্দুল মান্নান মেহেরজানের ঘাতক পুত্র মন্তাজুলকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যু দন্ডের আদেশ প্রদান করেন।

Facebook Comments

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ