রবিবার-৯ আগস্ট, ২০২০-২৫ শ্রাবণ, ১৪২৭, সময়: দুপুর ২:৫৩, English Version
সুর সম্রাট আলাউদ্দিন আলী আর নেই ভিসি নিয়োগের ক্ষেত্রে ভিসি পুল গঠন করা হবে: শিক্ষামন্ত্রী পর্যায়ক্রমে সব আন্তঃনগর ট্রেন চালুর প্রক্রিয়া সড়কে ঝরলো ২০ প্রাণ ‘জয়তু বঙ্গমাতা’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী বঙ্গমাতার জন্মদিনে দুস্থ নারীদের প্রধানমন্ত্রীর নগদ অর্থ সহায়তা সিনহা হত্যায় কারা জড়িত তদন্তে খতিয়ে দেখা হচ্ছে : র‍্যাব

রাজারহাটে রমজান মাসে তারাবীহ নামাযের চান্দার টাকা জের ধরে দুই পক্ষের সংঘর্ষে আহত ২

প্রকাশ: রবিবার, ২ আগস্ট, ২০২০ , ১:৫৪ অপরাহ্ণ , বিভাগ :
   
ইব্রাহিম আলম সবুজ রাজারহাট  কুড়িগ্রাম প্রতিনিধি।।কুড়িগ্রামের রাজারহাট উপজেলার উমর মজিদ ইউনিয়নে ৩ নং ওয়ার্ডে হাজী পাড়া জামে
মসজিদে গত রমজান মাসে তারাবীহ চান্দার জের ধরে সুমন মিয়া (১৭) পিতা, চাঁন মিয়া (৪৫) আক্কাস আলী (২৬) পিতা, মৃত্যু খতিব উদ্দিন।
আজ শনিবার ০১ আগস্ট ২০২০ইং রাত ৮:৩০ মিনিটে দুই পক্ষ সংঘর্ষে আহত দুই জন হয়েছেন।
এলাকাবাসী ও আক্কাস আলীর বড় ভাইয়ের কাছে জানতে চাইলে তিনি বলেন, গত রমজান মাসে তারাবীহ নামাযের জন্য চান্দা ধরা হয়েছে, ৩০০ টাকা করে। তাই আক্কাস আলী (২৬) এবং সুমন মিয়া (২৭) তারাবীহ নামাযের ২৫০ টাকা দিয়েছিলেন আর  বাকি ৫০ টাকা না দেওয়ায় তাদের উপর চুরি দিয়ে মাথায় আঘাত করে আহত করেছেন।
আহত যুবকের বড় ভাই খোরশেদ আলম এর কাছে জানতে চাইলে তিনি বলেন, মোশিউর রহমান মিল্টন (৪০) তারা মিয়া (২৫) মোস্তা মিয়া (৩৫) চাঁন মিয়া (২৮) উভয়ের পিতা, আলহাজ্ব মোঃ ছাইফুল ইসলাম(৬০)শফিকুল ইসলাম (৪৫)পিতা, মৃত্যু আলহাজ্ব আব্দুল রহমান।
আমার ছোট ভাই কে শুধু ৫০ টাকার জন্যে চুরি দিয়ে মাথায় আঘাত করে আহত করেছেন। তাই তাদের বিরুদ্ধে রাজারহাট থানায় জানিয়েছি, বিষয়টি তদন্ত করে, আমার ছোট ভাই ও ভাগনা। তাই তাদের বিরুদ্ধে কঠোর ভাবে বিচার দাবি করছি। শনিবার রাত ৮:০০ টায় ৩নং ওয়ার্ডে হাজী পাড়ায় এ ঘটনা ঘটে। পরে এলাকার কয়েকজন আহতদের উদ্ধার করে, কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
এবিষয়ে রাজারহাট থানার এসআই আশরাফ আলী তদন্ত করে তিনি বলেন, ঘটনার সত্যতা নিশ্চিত করেছি, এবং এই ঘটনার থানায় মামলা দায়ের করলে আমরা ব্যবস্থা গ্রহণ করবো।
Facebook Comments

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ