সোমবার-২৯ সেপ্টেম্বর, ২০২০-১৪ আশ্বিন, ১৪২৭, সময়: রাত ৯:১৫, English Version
মায়ের জন্যই সন্তান বুদ্ধিমান হয়: গবেষণা ১৪৫ জনকে চাকরি দেবে তিতাস গ্যাস তাহিরপুরে নিখোঁজের তিনদিন পর হাওরে ভেসে উঠলো যুবকের লাশ ! বিদ্যুতের গ্রাহক সেবার মান বাড়াতে নির্দেশ বিদ্যুৎ প্রতিমন্ত্রীর শেখ হাসিনা-নরেন্দ্র মোদি বৈঠক ডিসেম্বরে পার্বতীপুরে প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্মবার্ষিকী পালন মাটিরাঙ্গা উপজেলার তবলছড়িতে গৃহবধুকে শ্লীলতাহানির অভিযোগ।

রাজারহাট থানার ওসি পথচারীর শরীরের তাপমাত্রা পরীক্ষা করোনা সম্পর্কে সচেতন করছেন।   

প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০ , ৪:২৪ পূর্বাহ্ণ , বিভাগ :
ইব্রাহিম আলম সবুজ,রাজারহাট কুড়িগ্রাম  প্রতিনিধি।।রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃষ্ণ সরকার ছবির মতই মানুষকে সচেতন করছেন। সারা বিশ্বের ন্যায় বাংলাদেশও আজ নোভেল করোনার (covid19) প্রকোপে প্রতিরোধে প্রায় স্থিমিত। করোনা সংক্রমণ প্রতিরোধে মাঠ পর্যায়ে শুরু থেকেইসামনে থেকে যুদ্ধ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ বাহিনীতে কর্মরত  গর্বিত সৈনিক।সম্প্রতি করোনা ভাইরাস সংক্রমণের প্রতিরোধে  কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃষ্ণ সরকার নিজেই মাঠে থেকে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন করোনা প্রতিরোধে।প্রতিদিন রাজারহাট থানার মেইনগেটের সামনে থেকে নির্দিষ্ট সময়ে সকল পথচারী, রিক্সাচালক, ভ্যানচালক, মোটরসাইকেল/বাইসাইকেল আরোহী সর্বপরি সকল জনসাধারনের শরীরের তাপমাত্রা মেপে তাদেরকে করোনার ভয়াবহতা, করনীয় সম্পর্কে সচেতনতামূলক বক্তব্য প্রদান করে।
এছাড়াও তিনি প্রতিনিয়ত প্রতিটি বাজারে সামাজিক দূরত্ব বজায় রেখে বেঁধে দেওয়া সময়ে কেনাকাটা করা নিশ্চিত করেন এবং তাদেরকে সচেতনতামূলক পরামর্শ প্রদান করেন।
এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃষ্ণ সরকারের সাথে কথা বললে তিনি বলেন, আমি আমার দায়িত্ববোধের জায়গা থেকে জনসাধারনের জন্য কাজ করে যাচ্ছি। আমি চাই সকলেই সচেতন হোক। সচেতনতাই করোনা প্রতিরোধে মূখ্য ভূমিকা পালন করবে। তাই আমি সকলের কাছে অনুরোধ করব তারা যেন আইনকে শ্রদ্ধা করে এবং প্রদত্ত আইন মেনে চলে প্রশাসনকে সহযোগিতা করে।
Facebook Comments

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ