রবিবার-৯ আগস্ট, ২০২০-২৫ শ্রাবণ, ১৪২৭, সময়: বিকাল ৩:০০, English Version
সুর সম্রাট আলাউদ্দিন আলী আর নেই ভিসি নিয়োগের ক্ষেত্রে ভিসি পুল গঠন করা হবে: শিক্ষামন্ত্রী পর্যায়ক্রমে সব আন্তঃনগর ট্রেন চালুর প্রক্রিয়া সড়কে ঝরলো ২০ প্রাণ ‘জয়তু বঙ্গমাতা’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী বঙ্গমাতার জন্মদিনে দুস্থ নারীদের প্রধানমন্ত্রীর নগদ অর্থ সহায়তা সিনহা হত্যায় কারা জড়িত তদন্তে খতিয়ে দেখা হচ্ছে : র‍্যাব

লালপুরে গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধুর আত্মহত্যা!

প্রকাশ: শুক্রবার, ৩১ জুলাই, ২০২০ , ১১:৫৮ পূর্বাহ্ণ , বিভাগ :

মো. আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুরে গলায় ওড়না পেঁচিয়ে তিন্নি খাতুন (১৮) নামের এক গৃহবধু আত্মহত্যা করেছে। সে উপজেলার উত্তর লালপুর গ্রামের আনিক হোসেনের স্ত্রী ।
শুক্রবার (৩১ জুলাই) সকালে উপজেলার উত্তর লালপুর গ্রামের তার শ্বশুড় বাড়ির ঘরের তীর থেকে তিন্নির ঝুলন্ত লাশ উদ্ধার করে থানা পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, ‘নিহত তিন্নির তিন মাস পূর্বে উত্তর লালপুর গ্রামের আনিক হোসেনের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর থেকে টাকার জন স্ত্রী তিন্নিকে বিভিন্ন সময় চাপ প্রয়োগ করতো অনিক। পরে গত কাল রাতে কোন এক সময় তিন্নি তার ঘরের তীরের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পরে খবর পেয়ে থানা পুলিশ ঝুলন্ত তিন্নির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
লালপুর থানার ওসি সেলিম রেজা জানান, ‘নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বলা যাবে এটা হত্যা না আত্মহত্যা। ‘

Facebook Comments

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ