1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১১:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) নারী বীর মুক্তিযোদ্ধাদের গেজেটভুক্তির আবেদন করেছে মুক্তিযুদ্ধ মন্ত্রণালয় সাকিবের সামনে ক্রিকেটে ফেরার পথ কী? জাতি বিনির্মাণে মানুষের মনন তৈরিতে গণমাধ্যম অনন্য: তথ্যমন্ত্রী শেরপুরের ঝিনাইগাতীতে রাবার ড্যাম প্রকল্পের সদস্যদের  কৃষি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত ছাতকে জাতীয় স্যানিটেশন মাসে র‌্যালী ও আলোচনা সভা বরিশালে ক্রিকেট প্রতিযোগীতার উদ্বোধণ ডোমারে বেকার কৃষি শ্রমিকরা কাজের সন্ধানে ছুটছে শহরে। সৈয়দপুরে বিশ্ব বসতি দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহের শৈলকুপায় স্থায়ী পুলিশ ক্যাম্পের জন্য আওয়ামী লীগ নেতার দানকৃত জমি রেজিষ্ট্রি সম্পন্ন

লালপুরে পুলিশের নারী নির্যাতন বিরোধী সমাবেশ

  • প্রকাশ : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০, ১১.৪৭ পিএম
  • ৯ বার
মো. আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি
ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে সারা দেশের ন্যায় নাটোরের লালপুরে সমাবেশ করেছে লালপুর থানা পুলিশ।
শনিবার (১৭ অক্টোবর)  এক যোগে সকাল দশটায় লালপুর থানার অায়োজনে  উপজেলার ১৩টি বিট পুলিশিং এলাকায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী এ সমাবেশের আয়োজন করা হয়।
সকালে লালপুর ত্রিমহনী মোড়ে অনুষ্ঠিত  এই ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ বক্তব্য রাখেন লালপুর থানার ওসি সেলিম রেজা, লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাশিক মেডিকেল অফিসার আব্দুর রাজ্জাক, লালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুবক্কর সিদ্দিক পলাশ।
এছাড়াও সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার নারী, শিক্ষার্থী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার ২শতাধিক মানুষ অংশগ্রহণ করে।
সমাবেশে অংশগ্রহণকারীরা ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের মতো ঘৃন্য অপরাধের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানান এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন করতে প্রতিটি সমাবেশ স্ব স্ব বিটের ফেসবুক পেজে সরাসরি সম্প্রচার করা হয়।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141