1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১১:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মাশরাফিকে পাওয়ার লড়াই গড়াচ্ছে লটারিতে যে দু’জনকে ২০২০ সালে গুগলে সবচেয়ে বেশি খোঁজা হয় শেরপুরে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির ৪৮তম বাষির্ক সাধারণ সভা অনুষ্ঠিত নড়াইলে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ  গাইবান্ধা ৪র্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় বিদ্যালয়ের নৈশ্য প্রহরী গ্রেফতার কলাপাড়ায় অন্তঃসত্ত্বা গৃহবধু শিরিন হত্যা, ১৬দিনেও গ্রেফতার হয়নি অভিযুক্তরা, পরিবারের সংবাদ সম্মেলন।। শেরপুরে শ্রীবরদীতে লিগ্যাল এইডের উদ্যোগে মতবিনিময় সভা পার্বতীপুরে অগ্নিদগ্ধ হয়ে নারীর মৃত্যু বঙ্গবন্ধুর ভাষ্কর্য নির্মাণের বিরোধিতার প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন বিরামপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আনিসুর রহমান বাবুলের দাফন সম্পন্ন

লিভারপুলের টানা দ্বিতীয় জয়

  • প্রকাশ : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০, ১২.৪০ পিএম
  • ১৩ বার

এমএন২৪.কম ডেস্ক :গোলশূন্য প্রথমার্ধের পর দলকে এগিয়ে নিলেন দিয়েগো জোতা। শেষ দিকে ব্যবধান বাড়ালেন মোহামেদ সালাহ। মিতউইলানকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগে টানা দ্বিতীয় জয় পেয়েছে ইয়ুর্গেন ক্লপের দল। নিজেদের মাঠ অ্যানফিল্ডে মঙ্গলবার ‘ডি’ গ্রুপের ম্যাচে ২-০ গোলে জিতেছে প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়নরা। আক্রমণভাগের তিন সেনানি সালাহ, সাদিও মানে ও রবের্তো ফিরমিনোকে বেঞ্চে রেখে নামা লিভারপুলের প্রথমার্ধের খেলায় ছিল না চেনা ধার। প্রথম আধা ঘণ্টায় তারা গোলের উদ্দেশে শট নিতে পারে কেবল একটি, সব মিলে বিরতির আগে পাঁচটি শট নিলেও কোনোটাই লক্ষ্যে ছিল না।

ডেনিশ চ্যাম্পিয়ন মিতউইলান অবশ্য তৃতীয় মিনিটেই ভালো একটি সুযোগ পেয়েছিল। কাজে লাগাতে পারেননি তাদের ডেনিশ মিডফিল্ডার আন্দের্স দ্রায়ের। তার শট ঠেকান গোলরক্ষক আলিসন। ৩০তম মিনিটে একটি ধাক্কা খায় প্রথম ম্যাচে আয়াক্সকে হারানো লিভারপুল। চোট নিয়ে মাঠ ছাড়েন ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফাবিনিয়ো। বিরতির পর আক্রমণে ধার বাড়ে স্বাগতিকদের। ৫৫তম মিনিটে লক্ষ্যে প্রথম শটেই মেলে জালের দেখা। জেরদান শাচিরি ডি-বক্সের ডান দিকে পাস দেন ট্রেন্ট অ্যালেকজ্যান্ডার-আর্নল্ডকে। তার বাড়ানো বল খুব কাছ থেকে ফাঁকা জালে পাঠান পর্তুগিজ ফরোয়ার্ড জোতা। ৬০তম মিনিটে সালাহ ও মানেকে একসঙ্গে বদলি নামান কোচ, পরে নামান ফিরমিনোকেও। কিন্তু তেমন কিছু করে দেখাতে পারছিলেন না কেউ। যোগ করা সময়ে পেনাল্টি থেকে দ্বিতীয় গোলটি করেন সালাহ। ডি-বক্সে মিসরের এই ফরোয়ার্ড ফাউলের শিকার হলে স্পট কিকের বাঁশি বাজান রেফারি।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141