বৃহস্পতিবার-২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,-সকাল ৮:১০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিবগঞ্জে বিনামূল্যে মহিলাদের জন্য ক্যান্সার সনাক্তকরণের জন্য ভায়া ক্যাম্পের উদ্বোধন পাঁচবিবি পল্লীবিদ্যুৎ অফিসে কর্তার চেয়ে অধিক ভোল্ট দালালদের ফুলবাড়ীতে অস্বাস্থ্যকর পরিবেশে আইসক্রীম তৈরী সৈয়দপুরে উর্দ্দুভাষী ক্যাম্পে নৌকার পক্ষে ভোট চাইলেন, মহিলা আ’লীগের মাহমুদ বেগম কৃক আদমদীঘিতে ৫ লাখ টাকার ১৯৮টি গ্যাস সিলিন্ডার চুরি পিবিআই টিম সাংবাদিক মোজাক্কির হত্যার ঘটনাস্থলে  সান্তাহারে ধানের গুঁড়া ভাঙ্গানো মিলের বিরুদ্ধে পরিবেশ দুষণের অভিযোগ!

শাকিবের ‘অন্তরাত্মায়’ দর্শনা

প্রকাশ: শুক্রবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২১ , ৭:২৮ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:

আসছে ঈদের জন্য নির্মিত হতে যাচ্ছে বিগ বাজেটের নতুন সিনেমা ‘অন্তরাত্মা’। আর এই সিনেমাতে অভিনয় করতে যাচ্ছেন শাকিব খান। ছবিটি পরিচালনা করবেন ওয়াজেদ আলী সুমন।

গেল বুধবার রাতে রাজধানীর একটি পাঁচতারা হোটেলে ছবিটির জন্য শাকিব খানকে চুক্তিবদ্ধ করান ‘সত্তা’ সি্নেমার প্রযোজক ও গল্পকার সোহানী হোসেন। ছবিতে শাকিবের নায়িকা থাকছেন কলকাতার দর্শনা বণিক। এদিনই তার সঙ্গে ছবিটির বিষয়ে পাকা কথা হয় বলেও নিশ্চিত করেন দর্শনা।

শাকিব খান জানান, ‘অন্তরাত্মা’ হতে যাচ্ছে ঈদের সিনেমা। যেখানে নায়িকা থাকছেন কলকাতার দর্শনা বণিক। এ সিনেমার মাধ্যমে প্রথম দেখা যাবে শাকিব-দর্শনা জুটিকে। এ ছবির মাধ্যমেই নতুন বছরে প্রথম সিনেমার শুটিংয়ে নামতে যাচ্ছেন তিনি।

তিনি বলেন, শাকিব খান বলেন, যখন আমাকে গল্প শোনানো হয় আমি মন্ত্রমুগ্ধের মতো শুনে একেবারেই বলেছি সিনেমাটি আমি করবো। গল্পটা আমার মনে গেঁথে গেছে।

এদিকে কলকাতা থেকে দর্শনা বণিক বাংলাদেশ জার্নালকে বলেন, ছবিটির জন্য আমাকে দুদিন আগেই চূড়ান্ত করা হয়। আমি খুবই এক্সাইটেড এত সুন্দর একটি গল্পে কাজের সুযোগ পেয়ে। সেইসাথে শাকিব খানের সঙ্গে কাজের সুযোগ, সবমিলিয়ে আমাদের চমৎকার একটা অভিজ্ঞতা হবে বলে মনে করছি। ছবির শুটিংয়ে অংশ নিতে মার্চে বাংলাদেশে আসবো।

তরঙ্গ এন্টারটেইনমেন্টের কর্ণধার সোহানী হোসেন প্রযোজিত ‘অন্তরাত্মা’র শুটিং শুরু হবে আগামী ১ মার্চ থেকে পাবনায়।

Facebook Comments

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ