বুধবার-৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ-১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,-রাত ১:২২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

চটপটি বিক্রির আড়ালে ইয়াবা বেচাকেনা ! মুক্তিযোদ্ধাদের জন্য ৩০ হাজার বীর নিবাস করবে সরকার পাঁচবিবিতে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু ছাতকে ৪ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ প্রফেসর মোঃ হানিফকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন বরিশালের সর্বস্তরের মানুষ। গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক শিশুকে ধর্ষণের চেষ্টায় মামলা মুশতাকের মৃত্যুতে বিদেশিদের বিবৃতিতে শিষ্টাচার লংঘিত হয়েছে -তথ্যমন্ত্রী

শিবগঞ্জে শেখ রাসেল মেমোরিয়াল সমাজকল্যাণ সংস্থার শীতবস্ত্র পেল দুঃস্থরা 

প্রকাশ: মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১ , ৫:৪৩ অপরাহ্ণ , বিভাগ :
শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে শেখ রাসেল সমাজকল্যাণ সংস্থা বগুড়া জেলা শাখার আয়োজনে শীতবস্ত্র পেলেন শতাধিক অসহায়, দুঃস্থ ও শীতার্ত মানুষেরা।
মঙ্গলবার (১৯ জানুয়ারী) বিকালে উপজেলার আলিয়ারহাটে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
শেখ রাসেল মেমোরিয়াল সমাজকল্যাণ সংস্থার সভাপতি ফেরদৌস আহম্মেদ চপলে’র সভাপতিত্বে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন
আটমূল ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী ফিরোজ আহমেদ রাঙ্গা, শেখ রাসেল মেমোরিয়াল সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হাসান রাসেল, সিনিয়র সহ-সভাপতি আলমগীর কবীর বাকী, সহ-সভাপতি জাহেদুর রহমান, মোস্তাফিজার রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ক্রীড়া সম্পাদক মজনু রহমান, আলিয়ারহাট ফাজিল ডিগ্রী মাদ্রাসা’র অধ্যক্ষ মাওঃ আব্দুস সালাম প্রমূখ।
উল্লেখ্য শেখ রাসেলের স্মতিকে চির অম্লান করে রাখার জন্য শেখ রাসেল মেমোরিয়াল সমাজকল্যাণ সংস্থা সমগ্র বাংলাদেশের প্রতিটি জেলায় দুঃস্থ, অসহায়, অবহেলিত, সুবিধা বঞ্চিত মানুষের আর্থসামাজিক উন্নয়নের লক্ষে কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে শিবগঞ্জে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
Facebook Comments

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ