মঙ্গলবার-১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,-রাত ৮:৪৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

বরিশাল বিভাগের ৩১টি নৌপথের নাব্যতা বৃদ্ধি করে টেকসই ব্যবস্থাপনা গড়ে তোলা হবে        — নৌপরিবহন প্রতিমন্ত্রী পৌর নির্বাচনের প্রচারে মাঠে নেমেছে কৃষক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমানের ইন্তেকালে তথ্যমন্ত্রীর শোক সংস্কৃতিচর্চা বৃদ্ধি নতুন প্রজন্মকে জঙ্গিবাদ থেকে দূরে রাখবে -তথ্যমন্ত্রী নতুন পরিচয়ে পরীমনি বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান দিলুর মৃত্যুতে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর শোক লালপুরে ঘনকুয়াশা ও তীব্র শীতে বিপর্যস্ত জনজীবন

শিবগঞ্জে সমঝতায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় কাউন্সিলর  নির্বাচিত হলেন রবিউল!

প্রকাশ: সোমবার, ১১ জানুয়ারি, ২০২১ , ৮:৩২ অপরাহ্ণ , বিভাগ :
শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপি নেতা রবিউল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৪নং ওয়ার্ড থেকে বিনা  প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।
শিবগঞ্জ নির্বাচন অফিস সূত্রে জানা যায়, শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে ০৪ নং ওয়ার্ড থেকে ০২ প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেছিলো। যাচাই বাছায়ে আব্দুল কাদের এর মনোনয়নপত্র বাতিল হয়।
গত রবিবার প্রার্থীতা প্রত্যাহার ও আপিল এর শেষ দিনেও আব্দুল কাদের আপিল না করলে বিএনপি নেতা রবিউল ইসলাম বেসরকারি ভাবে পৌরসভার ০৪নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।
এনিয়ে এলাকার ভোটারদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক ভোটারা বলেছে কাদেরের সাথে রবিউল ইসলামের সমঝোতার কারণেই  এমটি হয়েছে।
বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত কাউন্সিলর রবিউল ইসলামের সাথে মুঠোফোনে কথা বলতে চাইলে তাকে ফোনে পাওয়া যায়নি।
Facebook Comments

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ