1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
প্রাথমিকের প্রধান শিক্ষকদের চাকরি স্থায়ী করতে তথ্য চেয়েছে সরকার করোনায় আক্রান্ত আসাদুজ্জামান নূর যেকোনো হুমকি মোকাবিলায় প্রস্তুত থাকতে হবে: সেনাপ্রধান অকালে চলে গেলেন বাংলা‌দেশ পু‌লি‌শের এআইজি (অপারেশন্স) সাঈদ তারিকুল হাসান কৃষকদের পরিশ্রমের কারণেই আজ বাংলাদেশ উন্নত-ডেপুটি স্পীকার এ্যাড ফজলে রাব্বী বিরামপুর শহরে মুখে মাস্ক ছাড়া চলাচলকারী মোটরসাইকেল চালকদের জরিমানা রাজারহাটে উচ্চ বিদ্যালয় ভূয়া প্রধান শিক্ষক নিয়োগ ও কমিটি বাতিলের দাবীতে মানব বন্ধন সাতক্ষীরায় করোনায় চিকিৎসকের মৃত্যু যারা পাচ্ছেন ২০১৯ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঢাকায় গণপরিবহনের তথ্য জানাবে গুগল ট্রানজিট

শ্রমিক লীগ সভাপতি মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টু আর নেই

  • প্রকাশ : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০, ১২.২০ পিএম
  • ৪ বার

এমএন২৪.কম ডেস্ক : জাতীয় শ্রমিক লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টু আর নেই। শনিবার দিবাগত রাত ৪টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। মৃত্যুকালে ফজলুল হক মন্টুর বয়স হয়েছিল ৭১ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন, সহকর্মী,  গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

ফজলুল হক মন্টুর জানাজা বাদ জুমা বায়তুল মোকাররম জাতীয় মসজিদে অনুষ্ঠিত হবে। ফজলুল হক মন্টুর মৃত্যুতে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। গত বছরের ৯ নভেম্বর আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন শ্রমিক লীগের কেন্দ্রীয় কাউন্সিলে ফজলুল হক মন্টুকে সভাপতি করা হয়।  নতুন সভাপতি মন্টু শ্রমিক লীগের একজন পরিচিত নাম। এর আগের কমিটির তিনি কার্যকরী সভাপতি ছিলেন। ইতোপূর্বে তিনি শ্রমিক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এবং পাবনা জেলা শ্রমিক লীগের সভাপতি ছিলেন। দীর্ঘ ৪৫ বছর ধরে ট্রেড ইউনিয়নের রাজনীতির সঙ্গে জড়িত ফজলুল হক মন্টু ১৯৬৯-৭০ সালে পাবনা জেলা ছাত্রলীগের দায়িত্বে ছিলেন।  স্বাধীনতাযুদ্ধে তিনি পাবনা জেলা মুজিব বাহিনীর প্রধানের দায়িত্ব পালন করেন।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141