1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ১২:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মাশরাফিকে পাওয়ার লড়াই গড়াচ্ছে লটারিতে যে দু’জনকে ২০২০ সালে গুগলে সবচেয়ে বেশি খোঁজা হয় শেরপুরে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির ৪৮তম বাষির্ক সাধারণ সভা অনুষ্ঠিত নড়াইলে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ  গাইবান্ধা ৪র্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় বিদ্যালয়ের নৈশ্য প্রহরী গ্রেফতার কলাপাড়ায় অন্তঃসত্ত্বা গৃহবধু শিরিন হত্যা, ১৬দিনেও গ্রেফতার হয়নি অভিযুক্তরা, পরিবারের সংবাদ সম্মেলন।। শেরপুরে শ্রীবরদীতে লিগ্যাল এইডের উদ্যোগে মতবিনিময় সভা পার্বতীপুরে অগ্নিদগ্ধ হয়ে নারীর মৃত্যু বঙ্গবন্ধুর ভাষ্কর্য নির্মাণের বিরোধিতার প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন বিরামপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আনিসুর রহমান বাবুলের দাফন সম্পন্ন

সাকিবকে বিগ ব্যাশে নিতে ক্রিকেট অস্ট্রেলিয়ার আপত্তি

  • প্রকাশ : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০, ৯.৩০ এএম
  • ৩ বার

এমএন২৪.কম ডেস্ক : আইসিসির নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হওয়ায় সাকিব আল হাসানের বিষয়ে অস্ট্রেলিয়ার জনপ্রিয় ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট বিগ ব্যাশ লিগের (বিবিএল) একটি দল আগ্রহ প্রকাশ করলেও এতে আপত্তি জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

ডেইলি টেলিগ্রাফ জানায়, সাকিব বিবিএলে অংশ নিতে আগ্রহ প্রকাশ করার পর একটি ক্লাব তার সাথে আলোচনার জন্য ক্রিকেট অস্ট্রেলিয়ার অনুমতি চাইলেও সেই অনুমতি দেয়নি সিএ।

কোনো খেলোয়াড় অনৈতিক কর্মকাণ্ডের কারণে শাস্তি পেলে বিগ ব্যাশে তাদের খেলার বিষয়ে সাধারণত অনুমতি প্রদান করে না সিএ’র নৈতিক পুলিশ বিভাগ। তাই সাকিবের সাথে কোনো চুক্তি অনুমোদিত হওয়ার সম্ভাবনা কম বলে নিশ্চিত করেছে সিএ।

এর আগে, ২০১৩-২০১৪ সিরিজে অ্যাডিলেড স্ট্রাইকার্সের হয়ে এবং ২০১৪-২০১৫ সিরিজে মেলবোর্ন রেনেগেডসের হয়ে বিগ ব্যাশে খেলেছেন সাকিব। এখন পর্যন্ত একমাত্র বাংলাদেশি ক্রিকেটার হিসেবে বিবিএলে খেলেছেন তিনি।

টেলিগ্রাফকে দেয়া এক সাক্ষাৎকারে সাকিব বলেন, ‘প্রত্যেকের অনুভূতি সম্পর্কে জানা সহজ নয়। তারা আমাকে সন্দেহ বা অবিশ্বাস করতে পারে। আমি এটি অস্বীকার করছি না।’

এদিকে, সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত মাহমুদউল্লাহ রিয়াদের পরিবর্তে চলমান পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলার সুযোগ পেয়েছিলেন তারকা অলরাউন্ডার সাকিব। তবে, প্রথম থেকে খসড়া তালিকায় না থাকায় তাকে ওই টুর্নামেন্টে অংশ নেয়ার অনুমতি দেয়া হয়নি। কিন্তু বঙ্গবন্ধু টি-২০ কাপ ২০২০-এর মধ্য দিয়ে শিগগিরই মাঠে ফিরছেন তিনি।

আগামী ২৪ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া এ প্রতিযোগিতায় খুলনার হয়ে খেলবেন সাকিব আল হাসান।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141