শনিবার-৩০শে মে, ২০২০ ইং-১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, সময়: রাত ৮:২৪, English Version
অাদিতমারীতে করোনা মুক্তদের অানুষ্টানিক বিদায় আদমদীঘিতে দোয়া মাহফিল ও দুস্থ্যদের মাঝে কাপড় বিতরণ প্রতিবন্ধী শিশুকে ধর্ষনের চেষ্ঠা অভিযোগে যুবক গ্রেফতার জনপ্রতিনিধিদের আরো বেশি সম্পৃক্ত করার নির্দেশ প্রধানমন্ত্রীর গণপরিবহনে স্বাস্থ্যবিধি না মানলে ব্যবস্থা: কাদের ট্রেনে ভাড়া বাড়ছে না : রেলমন্ত্রী বিকেল থেকেই অনলাইনে পশ্চিমাঞ্চল রেলওয়ের টিকিট বিক্রি শুরু

সান্তাহারে সদাগর ডট কম এর পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী প্রদান

প্রকাশ: শুক্রবার, ২২ মে, ২০২০ , ৫:০২ অপরাহ্ণ , বিভাগ : জয়পুর হাট,সারাদেশ,

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া ) প্রতিনিধি ঃ
বগুড়ার সান্তাহার পৌর শহরের হাউজিং কলোনীর স্থায়ী বাসিন্দা আরিফ মোঃ আব্দুস শাকুর চৌধুরী সুমন বর্তমান তিনি ঢাকা বনানীতে সদাগর ডট কম নামে বাংলাদেশের সবচেয়ে বড় পাইকারী একটি অনলাইন ভিত্তিক ব্যবসায়ী প্রতিষ্টান গড়ে তুলে সুনামের সাথে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে পন্য সরবরাহ করে আসছে।
কিন্তু বর্তমান সারাদেশের মহামারী করোনা ভাইরাসে বিপর্যস্ত ও দেশের অর্থনীতি পরিস্থিতি দেখে বিপাকে পড়া হতদরিদ্র, মধ্যবিত্ত এই মানুষগুলো চিনিন্ত। করোনা সতর্কতায় যখন লকডাউন সবখানে, দরিদ্র পরিবারগুলোর দুশ্চিন্তা কিভাবে এবার ঈদের খাওয়া হবে ? ঠিক তখনই সেই কথা ভেবে ঈদের উপহার হিসেবে খাদ্য সহায়তা ও নগদ অর্থ দেওয়ার সিদ্ধান্ত নেয় সদাগর ডট কম। তার ধারাবাহিকতায় শুক্রবার তার নিজ জম্ম স্থান সান্তাহার পৌর শহরের বিভিন্ন মহল্লায় প্রায় ১০০টি পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ পৌঁছে দেওয়া হয়।
উল্লেখ্য, মানবিক আবেদনে সাড়া দিয়ে সদাগর ডট কম বাংলাদেশের বিভিন্ন জায়গায় প্রায় ১০ হাজার এর বেশি পরিবারকে ১০ কেজি চাল, ১কেজি ডাল, ১লিটার তেল, ১ প্যাকেট কয়েল, রোজার মধ্যে ছোলা বুট, খেজুর,মুড়ি, বোটের ডালসহ নিত্য পণ্য বিনা মূল্যে দিয়েছে। ঢাকার বনানী, বনশ্রী, কমলাপুর, ধানমন্ডিসহ বগুড়া, দুপচাচিয়া, সান্তাহার, নওগাঁ, জয়পুরহাট, দিনাজপুর, রংপুর, নাটোর, রাজশাহীসহ বেশ কয়েকটি এলাকায় এ কার্যক্রম চলছে বলে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী আরিফ মোঃ আব্দুস শাকুর চৌধুরী সুমন জানান। এছাড়াও তিনি তার ব্যক্তিগত উদ্যোগে কোভিড-১৯ করোনা ভাইরাসের মধ্যে সান্তাহারের সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেন থাকেন সেই জন্য তাদের নিজস্ব সুরার জন্য পিপিই ও হ্যান্ড স্যানিটাজার দিয়েছেন।

Facebook Comments

জয়পুর হাট,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ