1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১০:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ধাওয়ানের টানা রেকর্ড সেঞ্চুরির দিনে দিল্লিকে হারালো পাঞ্জাব আজ থেকে ২৫ টাকা দরে আলু বিক্রি করবে টিসিবি পার্বতীপুরে ল্যাম্ব কর্মকর্তা মাহতাব লিটন এর বাসার গ্রিল কেটে স্বর্নলাংকারসহ ৭লক্ষাধিক টাকার মালামাল চুরি। শামিকে প্রশংসায় ভরিয়ে দিলেন প্রীতি জিনতা চীনের ‘সিনোভ্যাক’কে নিরাপদ বলে ঘোষণা ব্রাজিলের ধুনটে উপ-নির্বাচনে বিপুল ভোটে নৌকার বিজয় লালমনিরহাটে ২টিতে আওয়ামীলীগ ও ১টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী দূর্গাপূজা উপলে খানসামায় প্রধানমন্ত্রী প্রদত্ত অনুদানের চেক ও উপহার বিতরণ পার্বতীপুরে ১৪২ মন্ডপে দুর্গোৎসব, পুঁজারীদের মধ্যে নিরাপত্তার শংকা ঝিনাইদহে অনুষ্ঠিত হয়ে গেল গ্রাম বাংলার ঐহিত্যবাহী লাঠিখেলা

সোনালী ও জনতা ব্যাংকের নিয়োগ পরীক্ষা ২ অক্টোবর

  • প্রকাশ : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৫.৫৩ পিএম
  • ৮ বার

এমএন২৪.কম ডেস্ক :  সোনালী ব্যাংক লিমিটেড ও জনতা ব্যাংক লিমিটেডে ‘অফিসার-আইটি’ পদের নিয়োগ পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে ব্যাংকার্স সিলেকশন কমিটি।

প্রার্থীদের ১০০ নম্বরের এমসিকিউ পরীক্ষা আগামী ২ অক্টোবর শুক্রবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। রাজধানীর মহাখালীর সরকারি তিতুমীর কলেজ, বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ এবং মহাখালীর টিঅ্যান্ডটি মহিলা কলেজে পরীক্ষা নেওয়া হবে।

বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক ও ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সদস্য সচিব আরিফ হোসেন খান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়ের তত্ত্বাবধানে সোনালী ব্যাংক লিমিটেড ও জনতা ব্যাংক লিমিটেডে ‘অফিসার আইটি’ পদে সরাসরি নিয়োগের লক্ষ্যে অনলাইনে পাওয়া আবেদন যাচাই করে যোগ্য বিবেচিত প্রার্থীদের এক ঘণ্টাব্যাপী ১০০ নম্বরের এমসিকিউ পরীক্ষা আগামী ২ অক্টোবর শুক্রবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। পরীক্ষার প্রবেশপত্র বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে (https://http://erecruitment.bb.org.bd) ইতোমধ্যে আপলোড করা হয়েছে। প্রার্থীরা পরীক্ষা শুরুর আগ পর্যন্ত তাদের প্রবেশপত্র ডাউনলোড করতে পারবে।

পরীক্ষার হলে প্রবেশের আগে প্রয়োজনীয় চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে এক ঘণ্টা আগে পরীক্ষার্থীকে পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হতে হবে এবং সামাজিক দূরত্ব মেনে সারিবদ্ধভাবে কেন্দ্রের অভ্যন্তরে প্রবেশপত্র করতে হবে।

প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেওয়া হবে না। পরীক্ষার্থীদের পরীক্ষার হলে মোবাইল ফোন, ক্যালকুলেটর, স্মার্ট ওয়াচ, প্রবেশপত্রের একাধিক কপি বা অন্য কোনো ইলেক্ট্রনিক ডিভাইস নিয়ে প্রবেশ না করতে নির্দেশনা দেওয়া যাচ্ছে। মাস্ক পরিধান ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141