বুধবার-২৩ সেপ্টেম্বর, ২০২০-৮ আশ্বিন, ১৪২৭, সময়: বিকাল ৪:১২, English Version
মানবপাচারকারী শেখ আমিনুর রহমান হিমু এনএসআই ও র‌্যাবের হাতে ম্যাগজিন, পিস্তলসহ আটক পানছড়িতে ওলামা পরিষদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। আংশিকভাবে প্রাথমিক বিদ্যালয় খোলার সুযোগ নেই সংসদ ভবনের উন্নয়ন কর্মকান্ডের প্রেজেন্টেশন প্রত্যক্ষ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর গতিশীল নেতৃত্বে করোনাকালেও দেশের প্রবৃদ্ধি এশিয়ায় প্রায় সবদেশের উপরে   — তথ্যমন্ত্রী ছাতকে গলায় গামছা পেছিয়ে বৃদ্ধের আত্মহত্যা ছাতকে গোবিন্দগঞ্জে ৫টি দোকানঘরে ডাকাতি

স্বরূপকাঠির চাঁদকাটিতে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে কলেজছাত্র নিহত।

প্রকাশ: সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০ , ৭:৫৬ অপরাহ্ণ , বিভাগ :
স্বরুপকাঠি প্রতিনিধি:
পিরোজপুরে নেছারাবাদ স্বরূপকাঠির উপজেলায় চাঁদকাটিতে কলেজ ছাত্র   মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে ফিরোজ শেখ নামে বিএসসি ইঞ্জনিয়ারিংয়ে পড়া এক ছাত্রের মৃত্যু হয়েছে । সোমবার ১৪ সেপ্টেম্বর সকালে গুয়ারেখো ইউনিয়নের চাদকাঠী গ্রামে ৪ নং ওয়ার্ডে মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। ফিরোজ শেখ মোঃ আলমগীর শেখের মেঝো ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ফিরোজ শেখ,বন্ধু জাহিদ খা এবং ছোট ভাই মোঃ হাসিব শেখ সোমবার সকালে মাছ ধরাতে যায়। ঘর থেকে বিদ্যুতের লাইন দিয়ে মটর চালু করে পুকুরে পানি সেচের কাজ করতেছিলো। শর্ট সার্কিট হয়ে মটরের বডিতে বিদ্যুত এসে য়ায়।তখন ফিরোজ মটর স্পর্শ করতেই পুকুরে পড়ে য়ায়।তখন ফিরোজ শেখ কে তার ছোটভাই হাসিব এবং বন্ধু জাহিদ পুকুর থেকে তুলে আনে।তাৎক্ষনিক তাকে নেছারাবাদ থানা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয় হয়।সেখানে কর্তব্যরত ডাক্তার পরীক্ষা শেষে তাকে মৃত বলে ঘোষনা করেন।
ফিরোজ শেখ একজন ভালো ছাত্র ছিলেন। সে বিএসসি ইঞ্জনিয়ারিংয়ে পড়ে (ডিপ্লোমা) নিয়ে ঢাকায় পড়াশুনা করতো সে ১ম বর্ষের ছাত্র ছিলো।
Facebook Comments

রংপুর,রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ