শনিবার-২৭ সেপ্টেম্বর, ২০২০-১২ আশ্বিন, ১৪২৭, সময়: রাত ১০:০৫, English Version
জগন্নাথপুরে প্রশাসের সহযোগিতায় জামাত নেতা আবুল কাসেমের নেতৃত্বে অবৈধ বালু উত্তোলনের মহা উৎসব লালমনিরহাটের হতদরিদ্র কটকটি বিক্রেতা সরকারী ঘর চায় শিবগঞ্জে কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত শিবগঞ্জে জাতীয় রিক্সা-ভ্যান শ্রমিক লীগ সম্মেলন অনুষ্ঠিত শিবগঞ্জে ২ সন্তানের অত্যাচারে অতিষ্ট হয়ে সম্পত্তি থেকে বঞ্চিত বিধবা মা ও বোনের সাংবাদিক সম্মেলন ছাতকে জেলহত্যা দিবস পালনে আ’লীগের প্রস্তুতিসভা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন ডুয়েটের নবনিযুক্ত ভিসি

স্বরূপকাঠির পৌর মেয়র গোলাম কবিরের  বিরুদ্ধে থানায় জিডি সম্পত্তির লিখে নেওয়ায় ভিডিও সহ‌

প্রকাশ: শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০ , ১১:৩৮ পূর্বাহ্ণ , বিভাগ :

নিজস্ব প্রতিনিধি :

পিরোজপুরের স্বরূপকাঠী পৌর মেয়রের মো. গোলাম কবিরের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে। সম্পত্তির ভাগ বাটোয়ারা সংক্রান্ত ঘটনায় হালিমা খাতুন (৯২) নামের শয্যাশায়ী এক বৃদ্ধার কাছ থেকে জোড় করে স্ট্যাম্পে আঙ্গুলের ছাপ নেয়ার অভিযোগে নেছারাবাদ (স্বরূপকাঠি) থানায় জিডি  (৩৮৭ নং) হয় ।

বৃহস্পতিবার সকাল ১০টায় হালিমা খাতুন এর ইচ্ছার বিরুদ্ধে বৃদ্ধাঙ্গুলের (টিপ) ছাপ নেয়ার  পর তার পক্ষে বিকেলে নেছারাবাদ (স্বরূপকাঠি) থানায় ওই জিডি করা হয়। হালিমা খাতুন প্রয়াত উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জাহিদ হোসেনের মা। হালিমা খাতুন জিডিতে অভিযোগ করেন তার ২ মেয়েকে সম্পত্তি থেকে বঞ্চিত করতে পুত্রবধু জেবুন্নেছার যোগসাজশে মেয়র কবির জবরদস্তি করে তার কাছ থেকে টিপ সই নিয়েছেন।  শুক্রবার বৃদ্ধা হালিমা খাতুনের কন্যা মারুফা বেগম ও মাকসুদা বেগম সাংবাদিকদের কাছে দেয়া এক লিখিত অভিযোগে জানান তাদের মায়ের সম্পত্তি থেকে দুই বোনকে বঞ্চিত করার জন্য মেয়র কবির তাদের পরিবারে অযাচিত হস্তক্ষেপ করছে। তারা বলেন, মেয়র কবির অসৎ উদ্দেশ্যে জোড় করে স্ট্যাম্পে আমার মায়ের টিপ সই নিয়েছেন।

এ বিষয় মেয়র মো. গোলাম কবির বলেন, জোড় করে কোনো টিপ সই নেয়া হয়নি। তিনি বলেন, ওই ভদ্র মহিলার ভাগিনা সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ শাহ আলমের সাথে তিনি ওই পরিবারের পারিবারিক মিমাংশায় উপস্থিত ছিলেন মাত্র। তিনি বলেন হালিমা খাতুন তার  ছেলের সম্পত্তি থেকে তার প্রাপ্ত জমি (মায়ের আগে ছেলের মৃত্যুতে প্রাপ্ত অংশ) এতিম নাতিদের সেচ্ছায় দান করেন।

Facebook Comments

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ