বুধবার-৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ-১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,-বিকাল ৫:১৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

চটপটি বিক্রির আড়ালে ইয়াবা বেচাকেনা ! মুক্তিযোদ্ধাদের জন্য ৩০ হাজার বীর নিবাস করবে সরকার পাঁচবিবিতে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু ছাতকে ৪ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ প্রফেসর মোঃ হানিফকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন বরিশালের সর্বস্তরের মানুষ। গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক শিশুকে ধর্ষণের চেষ্টায় মামলা মুশতাকের মৃত্যুতে বিদেশিদের বিবৃতিতে শিষ্টাচার লংঘিত হয়েছে -তথ্যমন্ত্রী

সড়ক দূর্ঘটনায় শিশুসহ নিহত ২

প্রকাশ: শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১ , ৬:৩৬ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:

টাঙ্গাইলে সড়ক দূর্ঘটনায় শিশুসহ ২ জন নিহত হয়েছে। শুক্রবার বেলা তিনটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সদর উপজেলার করটিয়ায় এ দূর্ঘটনা ঘটে। তবে নিহতদের পরিচয় জানা যায়নি। এ ঘটনায় আহত হয় পিকআপ ভ্যান চালক। তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামাল হোসেন জানান, আজ বেলা তিনটার দিকে বিকল হওয়া একটি পিকআপ ভ্যান ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের করটিয়া এলাকায় দাঁড়িয়ে ছিলো। এসময় উত্তরাঞ্চলগামী একটি ট্রাক  পিকআপ ভ্যানটিকে পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানে থাকা শিশুসহ দুইজন ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় পিকআপ ভ্যান চালক। তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Facebook Comments

Uncategorized বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ