বুধবার-৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ-১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,-রাত ১০:৫৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

বালিয়াডাঙ্গীতে ৭ ই মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত আদমদীঘিতে কাদা কেটে অর্ধ কোটি টাকা লোপাটের অভিযোগ নোবিপ্রবিতে  সাংবাদিক মোজাক্কির হত্যার প্রতিবাদে মানববন্ধন  ভাসানচর আবারো পৌঁছেছে ২২৫৭ রোহিঙ্গা  খানসামায় উপজেলা বিএনপি’র আহ্বায়কের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগ ডোমারে সুজনের বিরুদ্ধে রাস্তার গাছ কাটার অভিযোগ উঠেছে। সুধারাম এয়ারফিল্ডে বিমান বাহিনীর বিশেষ এয়ার অপারেশন অনুশীলন

হবিগঞ্জের অপহৃত কিশোরী ঢাকা যাত্রাবাড়ী থেকে উদ্ধার || অপহরণকারী আটক

প্রকাশ: মঙ্গলবার, ৫ জানুয়ারি, ২০২১ , ১১:৫০ পূর্বাহ্ণ , বিভাগ :
 
আজিজুল ইসলাম সজীব, হবিগঞ্জ প্রতিনিধি
হবিগঞ্জের লাখাই থানা পুলিশের এসআই সজীব দেব রায়ের  দূরদর্শিতা ও উন্নত তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকার যাত্রাবাড়ী এলাকা থেকে ধর্ষণ ও অপহরণের মামলার আসামীকে আটক করেছে লাখাই থানা পুলিশ।
আটককৃত আসামী লাখাই উপজেলার সিংহগ্রামের কাউছার মিয়ার পুত্র পারভেজ মিয়া(১৯)।
পুলিশ সূত্রে জানা যায় গতকাল রবিবার রাত মধ্য রাতে তথ্য প্রযুক্তির সহায়তায় আসামির অবস্থান নিশ্চিত করে এসআই সজীব দেব রায়ের নেতৃত্বে একদল পুলিশ ঢাকার যাত্রা বাড়ী থানা এলাকায় অভিযান চালিয়ে অপহৃত ভিকটিম হালিমাকে উদ্ধার করে এবং মামলার এজাহার ভুক্ত ১ নং আসামী পারভেজ মিয়া কে আটক করতে সক্ষম হয়।
উল্লেখ্য, গত ১১ নভেম্বর লাখাই থানায় অপহৃত কিশোরী পিতা মোঃ আহাদ মিয়া বাদী হয়ে অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন।
এ ব্যাপারে রাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইদুল ইসলাম অপহৃত কিশোরী উদ্ধার ও অপহরণকারী আটকের বিষয়টি বাংলাদেশ জার্নালকে  নিশ্চিত করেন।
Facebook Comments

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ