1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১১:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মাশরাফিকে পাওয়ার লড়াই গড়াচ্ছে লটারিতে যে দু’জনকে ২০২০ সালে গুগলে সবচেয়ে বেশি খোঁজা হয় শেরপুরে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির ৪৮তম বাষির্ক সাধারণ সভা অনুষ্ঠিত নড়াইলে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ  গাইবান্ধা ৪র্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় বিদ্যালয়ের নৈশ্য প্রহরী গ্রেফতার কলাপাড়ায় অন্তঃসত্ত্বা গৃহবধু শিরিন হত্যা, ১৬দিনেও গ্রেফতার হয়নি অভিযুক্তরা, পরিবারের সংবাদ সম্মেলন।। শেরপুরে শ্রীবরদীতে লিগ্যাল এইডের উদ্যোগে মতবিনিময় সভা পার্বতীপুরে অগ্নিদগ্ধ হয়ে নারীর মৃত্যু বঙ্গবন্ধুর ভাষ্কর্য নির্মাণের বিরোধিতার প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন বিরামপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আনিসুর রহমান বাবুলের দাফন সম্পন্ন

হবিগঞ্জের লাখাইয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে প্রায় ৯৭০০ মিটার কারেন্ট জাল পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে 

  • প্রকাশ : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০, ৩.৫৪ পিএম
  • ১১ বার
আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি ঃ হবিগঞ্জের লাখাইয়ের হাওরে অবৈধ কারেন্ট জালের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। এসময় বেশ কিছু কারেন্ট জাল জব্দ করা করা হয়। তবে কাউকে আটক করতে পারেনি পুলিশ। শনিবার (৫ সেপ্টেম্বর) মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ এর আওতায় মৎস্য সম্পদ রক্ষার উদ্দেশ্যে লাখাই উপজেলার বামৈ গরুর বাজার সংলগ্ন নোয়াগাঁও, শিবপুর এর হাওরে দিনব্যাপী অভিযান চালিয়ে প্রায় ৩৩টি কারেন্ট জাল জব্দ করা হয়। অভিযানের সময় জেলেরা কারেন্ট জাল রেখে পালিয়ে যায়। আটককৃত কারেন্ট জালের আনুমানিক দৈর্ঘ্য প্রায় ৯৭০০ মিটার এবং যার আনুমানিক মূল্য প্রায় ১ লক্ষ টাকা। জব্দকৃত কারেন্ট জাল বামৈ গরুর বাজারের মাঠে এনে পুড়িয়ে বিনষ্ট করা হয়।
ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইয়াছিন আরাফাত রানা। এসময় তিনি বলেন, কারেন্ট জালের ব্যবহার আইনগতভাবে সম্পূর্ণ নিষিদ্ধ এবং কারেন্ট জাল ব্যবহারকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। প্রয়োজনে জেলেদের আইনের আওতায় এনে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে। অভিযান পরিচালনায় সহযোগিতা করেন উপজেলা মৎস্য কর্মকর্তা মো. বোরহান উদ্দিনসহ লাখাই থানার একদল পুলিশ সদস্য।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141