মঙ্গলবার-১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,-রাত ৯:১১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

নোয়াখালীর রেমিটেন্স যোদ্ধাকে দক্ষিণ আফ্রিকায়  পিটিয়ে হত্যা নাটোরে ভূয়া আয়ুর্বেদিক ঔষধ কারখানায় র‌্যাবের অভিযানে তিন জনের কারাদন্ড, জরিমানা ৪লক্ষ! বরিশাল বিভাগের ৩১টি নৌপথের নাব্যতা বৃদ্ধি করে টেকসই ব্যবস্থাপনা গড়ে তোলা হবে        — নৌপরিবহন প্রতিমন্ত্রী পৌর নির্বাচনের প্রচারে মাঠে নেমেছে কৃষক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমানের ইন্তেকালে তথ্যমন্ত্রীর শোক সংস্কৃতিচর্চা বৃদ্ধি নতুন প্রজন্মকে জঙ্গিবাদ থেকে দূরে রাখবে -তথ্যমন্ত্রী নতুন পরিচয়ে পরীমনি

হবিগঞ্জ জেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালতের অভিযান অর্থদন্ড

প্রকাশ: মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০ , ১০:২২ পূর্বাহ্ণ , বিভাগ :
আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি
হবিগঞ্জ : হবিগঞ্জ জেলার পৃথক স্থানে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১৯ টি মামলা দায়ের করেন এবং ৭ হাজার ৫শত টাকা জরিমানা করা হয়েছে। সোমবার শহরের বিসিক শিল্পনগরী ও মাধবপুর উপজেলায় এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।
এসময় হবিগঞ্জ শহরের বিসিক শিল্পনগরী এলাকাসহ বিভিন্ন স্থানে অবৈধ রেজিস্ট্রেশনবিহীন টমটম চালনা, মাস্ক পরিধান না করা, অতিরিক্ত যাত্রী বোঝাই করে অটোবাইকে আরোহণ, হেলমেট পরিধান না করা এবং সরকার প্রদত্ত স্বাস্থ্যবিধি না মানায় ১৯ মামলায় ৭ হাজার ৫ শত টাকা জরিমানা করা হয়। এছাড়াও কতিপয় ব্যক্তিদের তৎক্ষনাৎ মাস্ক ক্রয় করে পরিধানে উদ্ভুদ্ধ করা হয়। মোবাইল কোর্টসমূহ পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আনিছুর রহমান খান, সাঈদ মোহাম্মদ ইব্রাহীম ও প্রতীক এবং হবিগঞ্জ বিআরটিএর ইন্সপেক্টর মোঃ শরফুউদ্দিন আকন্দ।
Facebook Comments

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ