রবিবার-১৩ জুলাই, ২০২০-২৯ আষাঢ়, ১৪২৭, সময়: রাত ১০:৪১, English Version
শিবগঞ্জে ওসির সঙ্গে ড্র্রাগিষ্ট সমিতির মত বিনিময় শিবগঞ্জে প্রধানমন্ত্রী কর্তৃক নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের মধ্যে অনুদানের চেক বিতরণ গাইবান্ধায় ৯ম শ্রেণীর ছাত্রীর রহস্যজনক মৃত্যু, জনমনে নানা প্রশ্ন  পার্বতীপুরে ট্যাংকলরী শ্রমিকদের কর্মবিরতি পালন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জে মাস্ক না পরায় ৬১জন কে ৭৭০০টাকা জরিমানা মানিকছড়িতে ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাস কারীদের নিরাপদে সরে যেতে মাইকিং গোবরাতলা ইউনিয়নে করোনা ভাইরাস প্রতিরোধক সুরক্ষা সামগ্রী বিতরন

হলে নয়, অ্যাপে মুক্তি পাচ্ছে শাকিবের ‘বিদ্রোহী’

প্রকাশ: বুধবার, ১০ জুন, ২০২০ , ৮:৩৪ অপরাহ্ণ , বিভাগ :

এমএন২৪.কম ডেস্ক : আসছে কোরবানি ঈদেই মুক্তি পেতে যাচ্ছে শাকিব খানের ‘বিদ্রোহী’ সিনেমাটি। শাহীন সুমন পরিচালিত এ সিনেমাতে শাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন শবনম বুবলী।

তবে নতুন এ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে বিকল্প উপায়ে। সিনেমা হলে মুক্তি না দিয়ে করোনার কারণে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া এটি মুক্তি দিচ্ছেন ভিডিও স্ট্রিমিং অ্যাপে।

প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান জানান, শাহীন সুমন নির্মিত ‘বিদ্রোহী’ ও শামীম আহমেদ রনির ‘বিক্ষোভ’ চলচ্চিত্র নতুন এ অ্যাপে মুক্তি পাবে।

তিনি বলেন, ‘করোনা পরবর্তী বিশ্বের কথা চিন্তা করে আমরা তৈরি করেছি অ্যাপটি। এর ৯৯ শতাংশ কাজ শেষ। এখন পরীক্ষামূলক কিছু বিষয় দেখা হচ্ছে। চলতি মাসেই অ্যাপটির ঘোষণা আমরা দেবো।’

সেলিম খান আরও জানান, চলচ্চিত্রের পাশাপাশি এই অ্যাপটিতে নাটকসহ বিভিন্ন ভিডিও কনটেন্ট প্রকাশ করা হবে।

উল্লেখ্য, ‘বিদ্রোহী’ সিনেমাটিতে শাকিব খান ও শবনম বুবলী ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নবাগত মৃদুলা, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম প্রমুখ।

Facebook Comments

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ