বৃহস্পতিবার-৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ-১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,-সকাল ৬:৩৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

বালিয়াডাঙ্গীতে ৭ ই মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত আদমদীঘিতে কাদা কেটে অর্ধ কোটি টাকা লোপাটের অভিযোগ নোবিপ্রবিতে  সাংবাদিক মোজাক্কির হত্যার প্রতিবাদে মানববন্ধন  ভাসানচর আবারো পৌঁছেছে ২২৫৭ রোহিঙ্গা  খানসামায় উপজেলা বিএনপি’র আহ্বায়কের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগ ডোমারে সুজনের বিরুদ্ধে রাস্তার গাছ কাটার অভিযোগ উঠেছে। সুধারাম এয়ারফিল্ডে বিমান বাহিনীর বিশেষ এয়ার অপারেশন অনুশীলন

হাতীবান্ধায় গভীর রাতে অগ্নি কান্ড পুড়ে ছাই হলো বসতঘর! আগুনে দগ্ধ মা-ছেলে

প্রকাশ: সোমবার, ২২ ফেব্রুয়ারি, ২০২১ , ৬:৩৮ অপরাহ্ণ , বিভাগ :
মোঃলাভলু শেখ, লালমনিরহাট থেকে।
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ঘরে আগুন লেগে ঘুমন্ত মা ও ২ ছেলে আগুনে দগ্ধ হয়েছে।
রোববার  দিনগত মধ্যরাতে উপজেলার দক্ষিণ গড্ডিমারী এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।  আহতরা হলোঃওই এলাকার মৃত জোবেদ আলীর স্ত্রী হাজেরা বেওয়া (৪৫), ছেলে আল আমিন (১৫) ও হিমেল (০৯)।
হাতীবান্ধা ফায়ার সার্ভিসের ইনচার্জ (ভারপ্রাপ্ত) মোঃনুরুল আমিন সরকার জানান, রাতে খাওয়া শেষে ২ছেলেকে নিয়ে ঘুমিয়ে পরেন বিধবা মা হাজেরা।
মধ্যরাতে হঠাৎ চুলোর আগুন থেকে পুরো ঘরে আগুন ছড়িয়ে পরে। এতে ঘুমন্ত মা ও ২ছেলে দগ্ধ হন। তাদের চিৎকারে স্থানীয়রা এসে আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের একটি দল এসে আগুন নিয়ন্ত্রণ করে আহতদের উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে ভর্তি করা হয়।  সব থেকে বেশি দগ্ধ হয়েছে ছোট ছেলে হিমেল। তার পুরো পিঠ পুড়ে গেছে। এ অগ্নিকাণ্ডে বিধবা হাজেরা বেওয়ার থাকার ২টি ঘর ভস্মীভূত হয়ে প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।অগ্নিদগ্ধরা চিকিৎসাধীন রয়েছে।
Facebook Comments

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ