রবিবার-৯ আগস্ট, ২০২০-২৫ শ্রাবণ, ১৪২৭, সময়: দুপুর ২:০৩, English Version
সড়কে ঝরলো ২০ প্রাণ ‘জয়তু বঙ্গমাতা’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী বঙ্গমাতার জন্মদিনে দুস্থ নারীদের প্রধানমন্ত্রীর নগদ অর্থ সহায়তা সিনহা হত্যায় কারা জড়িত তদন্তে খতিয়ে দেখা হচ্ছে : র‍্যাব শিক্ষা প্রতিষ্ঠান খোলার ২০ দিন পরে এইচএসসি পরীক্ষা! মৃত্যু নিশ্চিত করতে পর পর দুটি গুলি করেন ওসি প্রদীপ সামনে আসছে যে সাত নিয়োগ পরীক্ষা

হিলিতে আদিবাসী ভ্যানচালকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ

প্রকাশ: রবিবার, ২ আগস্ট, ২০২০ , ২:০৪ অপরাহ্ণ , বিভাগ :

 

হিলি প্রতিনিধি:
হিলিতে রাস্তার পাশ থেকে আদিবাসী শানচু মিনর্জী (৩৫) নামের এক ভ্যান চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার সকাল সাড়ে ৭টায় হিলির ঈসমাইলপুর রাস্তার উপর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত শানচু মিনজী উপজেলার জামতুলি এলাকার নব মিনজীর ছেলে।

হাকিমপুর থানার তদন্ত ওসি এসএম মোস্তফা জানান, সকালে স্থানীয় কয়েকজন মাঠে কাজ করতে যাওয়ার সময় রাস্তার উপর রক্তাত গলাকাটা লাশ দেখতে পেয়ে মোবাইল ফোনে থানায় জানালে পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশটি ময়নাতদন্তের জন্য দিনাজপুর আব্দুর রহিম মেড়িকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া মামলা প্রস্ততি চলছে দ্রুত আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

নিহতের স্ত্রী ও স্বজনরা জানান,ঈদের দিন নিজ ভ্যান করে স্ত্রীসহ স্থানীয় কয়েকজন আদিবাসীদের কাজের জন্য ঈসমাইলপুর মাঠে নামিয়ে দিয়ে হিলি বাজারে চলে যায়। পরে সে রাতে বাসায় ফিরেনি। তবে আজ সকালে স্থানীয়দের মাধ্যমে জানতে পারে একজন আদিবাসীর গলাকাটা লাশ রাস্তার উপরে পড়ে আছে। পরে ঘটনাস্থলে গিয়ে স্বামীর লাশটি শনাক্ত করেন তার স্ত্রী।

Facebook Comments

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ