1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৮:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
অনুমোদনের প্রথম ধাপেই ভ্যাকসিন পাবে বাংলাদেশ : স্বাস্থ্যমন্ত্রী কোভিড-১৯ (করোনা ভাইরাস) সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদন বাল্যবিবাহ মুক্ত চাটখিল ঘোষণার দাবিতে মানববন্ধন ফুলবাড়ী পৌর নির্বাচনে নৌকার প্রার্থী খাজা মঈন উদ্দিন চিশতি নড়াইলে কৃষকদের মাঝে বিনামূল্যে ধান বীজ বিতরণ বরিশালে নেশাজাতীয় ইনজেকশনসহ যুবক আটক মেয়াদ শেষে ক্ষমতায় থাকার সুযোগ আর পাবে না  উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা “ কুয়াকাটায় রাস পূর্ণিমা উৎসব ও গঙ্গা¯œান আজ, কলাপাড়ায় বসেছে পাঁচদিন ব্যাপী রাস মেলা” নড়াইল-যশোর সড়কে ট্রাকের ধাক্কায় কাঁচামাল ব্যবসায়ী নিহত বঙ্গবন্ধু রেল সেতুর ভিত্তি স্থাপন করলেন প্রধানমন্ত্রী

৩৮তম থেকে নন ক্যাডারে ৫৪১ জনকে নিয়োগের সুপারিশ

  • প্রকাশ : বুধবার, ২১ অক্টোবর, ২০২০, ১০.১০ এএম
  • ২৮ বার

এমএন২৪.কম ডেস্ক : ৩৮তম বিসিএসের অপেক্ষমাণ তালিকা থেকে ৫৪১ জনকে নন ক্যাডারে প্রথম শ্রেণিতে নিয়োগের সাময়িক সুপারিশ করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (বিপিএসসি)। আজ কমিশনের বিশেষ সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়ে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। ফল কমিশনের ওয়েবসাইটে পাওয়া যাবে বলে জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, নন-ক্যাডার পদে নিয়োগ (বিশেষ) বিধিমালার-২০১০ [সংশোধিত বিধিমালা-২০১৪] বিধান অনুযায়ী ৩৮তম বিসিএস পরীক্ষার ক্যাডার পদে সুপারিশপ্রাপ্ত নন এমন প্রার্থীদের মধ্য হতে সংশ্লিষ্ট পদের/পদসমূহের নিয়োগবিধির ভিত্তিতে আজকে কমিশনের ১১তম বিশেষ বর্ধিত সভায় ৫৪১ জন প্রার্থীকে নন-ক্যাডার প্রথম শ্রেণির পদে নিয়োগের জন্য সাময়িকভাবে সুপারিশ করেছে কমিশন।

সমাজসেবা অফিসার পদে ১১১ জন, মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট পদে ৬২ জন, মেডিকেল অফিসার পদে ৩৩ জন, সহকারি প্রকৌশলী (পুর) পদে ৮৫ জন, ঔষদ তত্বাবধায়ক পদে ১৯ জনসহ মোট ৫৩ ক্যাটাগরির ৫৪১টি পদের জন্য সুপারিশ করে ফল প্রকাশ করে পিএসসি।

প্রসঙ্গত, ৩৮তম বিসিএস এর লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ কিন্তু পদ স্বল্পতার কারণে ক্যাডার পদে সুপারিশপ্রাপ্ত নন এমন প্রার্থী সংখ্যা ৬ হাজার ১৭৩ জন। তবে নন-ক্যাডার পদে সুপারিশের জন্য আবেদনকারী প্রার্থী সংখ্যা ৫ হাজার ৩২ জন।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141