শনিবার-৩০শে মে, ২০২০ ইং-১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, সময়: রাত ৮:১৬, English Version
অাদিতমারীতে করোনা মুক্তদের অানুষ্টানিক বিদায় আদমদীঘিতে দোয়া মাহফিল ও দুস্থ্যদের মাঝে কাপড় বিতরণ প্রতিবন্ধী শিশুকে ধর্ষনের চেষ্ঠা অভিযোগে যুবক গ্রেফতার জনপ্রতিনিধিদের আরো বেশি সম্পৃক্ত করার নির্দেশ প্রধানমন্ত্রীর গণপরিবহনে স্বাস্থ্যবিধি না মানলে ব্যবস্থা: কাদের ট্রেনে ভাড়া বাড়ছে না : রেলমন্ত্রী বিকেল থেকেই অনলাইনে পশ্চিমাঞ্চল রেলওয়ের টিকিট বিক্রি শুরু

৩৯তম বিসিএস থেকে চিকিৎসক-নার্স নিয়োগের সুপারিশ

প্রকাশ: শুক্রবার, ১ মে, ২০২০ , ১২:১৫ অপরাহ্ণ , বিভাগ : চাকরির খবর,

এমএন২৪.কম ডেস্ক : ৩৯তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ কিন্তু সুপারিশ প্রাপ্ত নয় এমন প্রার্থীদের জন্য সুপারিশ করেছে পিএসসি।
আজ বৃহস্পতিবার (৩০শে এপ্রিল) বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

 

 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কোভিড ১৯ এ আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা দিতে ৩৯তম বিসিএস পরীক্ষা উত্তীর্ণ কিন্তু সুপারিশপ্রাপ্ত নন এমন ৮১০৭ প্রার্থীর মধ্যে থেকে বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারে সহকারী সার্জন পদে ২ হাজার প্রার্থীকে নিয়োগের জন্য বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সাময়িক সুপারিশ করেছে। এছাড়াও সিনিয়র স্টাফ নার্স ৫০৫৪ প্রার্থীকে নিয়োগের সুপারিশ করা হয়েছে।

বিশ্বব্যাপী মহামারি রূপ নেয়া করোনাভাইরাসে প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় ৫৬৪ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে দেশে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৭৬৬৭ জনে।

গত ২৪ ঘণ্টায় আরও ৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৬৮ জনে। নতুন করে আক্রান্ত হয়েছেন ৫৬৪ জন। এ নিয়ে সর্বমোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭ হাজার ৬৬৭ জন। আর, গত ২৪ ঘণ্টায় ১০ জনসহ মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬০ জন।

Facebook Comments

চাকরির খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ