মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

পার্বতীপুরে সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে আর্থিক সাহায্যের চেক বিতরণ

পার্বতীপুরে সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে আর্থিক সাহায্যের চেক বিতরণ

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : পার্বতীপুর উপজেলা সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে ক্যাপিটেশন গ্রান্ট প্রাপ্ত এতিমখানায় ও বিভিন্ন জটিল রোগে আক্রান্তদের মাঝে আর্থিক সাহায্যের চেক বিতরন করা হয়েছে। মঙ্গলবার (১১ জুলাই) দুপুরে উপজেলায় এই চেক বিতরন করা হয়।

জানা গেছে, সমাজসেবা অধিদপ্তরের রেজিষ্ট্রেশন ক্যাপিটেশন গ্র‍্যান্ট প্রাপ্ত এতিমাখানায় দ্বিতীয় কিস্তির মোট ১ কোটি ২ লক্ষ টাকার চেক এবং ৫৮ জন ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়া রোগীর মাঝে ২৯ লক্ষ (প্রত্যেককে ৫০ হাজার টাকার চেক) টাকার চেক বিতরণ করা হয়েছে।

চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামানিক, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, পার্বতীপুর, দিনাজপুর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আমজাদ হোসেন, মেয়র, পার্বতীপুর পৌরসভা, পার্বতীপুর, দিনাজপুর। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুহাম্মদ ইসমাঈল, উপজেলা নির্বাহী অফিসার, পার্বতীপুর, দিনাজপুর।

এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ আমিরুল মোমেনিন মোমিন, ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ, পার্বতীপুর, দিনাজপুর,রোকসানা বারী রুকু মহিলা ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ পার্বতীপুর ও উপজেলা সমাজসেবা অফিসার তাপস রায়। এই অনুষ্ঠানের আয়োজক উপজেলা সমাজসেবা কার্যালয়, পার্বতীপুর, দিনাজপুর।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন