শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

রাজারহাটে ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ সভাপতি রুকুনুজ্জামান রোকন 

রাজারহাটে ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ সভাপতি রুকুনুজ্জামান রোকন 
ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ
পবিত্র ঈদ উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি  রুকুনুজ্জামান রোকন।
তিনি ইউনিয়নের সর্বস্তরের মানুষের সুস্বাস্থ্য, নিরবিচ্ছিন্ন শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।
পবিত্র ঈদ উল আযহাকে সামনে রেখে, রুকুনুজ্জামান রোকন বলেন, ঈদ উল আযহা মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। প্রতি ১ বছর সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে সমাগত হয় পবিত্র ঈদ উল আযহা।
ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। তিনি আরো বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব শ্রেণী-পেশার মানুষকে।
সৌহার্দ্য-সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত, পবিত্র ঈদ উল আযহা আমাদের মধ্যে গড়ে উঠুক বৈশ্বিক ভালবাসা ও সুসংহত বন্ধন এবং পারস্পারিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলনই হোক আমাদের মূল মন্ত্র।
তিনি আরো বলেন, পারস্পারিক সহযোগিতা ও সহর্মিমতার মধ্য দিয়ে পবিত্র ঈদ উল আযহার খুশি ও আনন্দ ভাগাভাগি করে নেই। সকলেই নিজেদের অবস্থান থেকে সমাজের গরিব,অসহায় মানুষের পাশে দাঁড়ায় এবং সহযোগিতার হাত বাড়িয়ে দেই।
পরম করুণাময় মহান আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা করি প্রতিটি মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব মহামারি, দুঃখ এবং সুখ-শান্তি ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক সবার জীবন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন