বুধবার-২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:১৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ কোভিশিল্ড টিকার স্বীকৃতি দিল যুক্তরাজ্য বিদেশে কয়লা বিদ্যুৎকেন্দ্র নির্মাণ না করার ঘোষণা চীনের টস জিতে ব্যাটিংয়ে হায়দরাবাদ টিকার জন্য ১১ কোটি সিরিঞ্জ কেনার প্রস্তাবে অনুমোদন শিগগিরই আইপি টিভির রেজিস্ট্রেশন দেওয়া হবে: তথ্যমন্ত্রী কক্সবাজারে ট্রেন চলবে আগামী বছর ডিসেম্বরে : রেলমন্ত্রী ফরাসি মিডিয়ার রোষানলে মেসি

আদমদীঘিতে অলৌকিক ভাবে মেয়ে ছেলেতে রুপান্তর

প্রকাশ: শুক্রবার, ২৬ মার্চ, ২০২১ , ১০:০৩ পূর্বাহ্ণ , বিভাগ :

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ
বগুড়ার আদমদীঘিতে জেসমিন আক্তার নামের এক ১০ শ্রেনীর স্কুল ছাত্রী অলৌকিক ভাবে মেয়ে থেকে ছেলেতে রূপান্তরিত হয়েছে। ছেলেতে রূপান্তরিত হওয়ার পর তার নাম রাখা হয়েছে জুবায়েদ। আদমদীঘি উপজেলার লপিুর গ্রামে এ ঘটনাটি ঘটে। শুক্রবার ঘটনাটি জানাজানি হলে কৌতুহলি জনতা তাকে দেখতে ভিড় জমায়।
জানা গেছে, আদমদীঘি উপজেলার নসরৎপুর ইউনিয়নের লীপুর গ্রামের কৃষক জালাল হোসেন তার অন্তসত্তা স্ত্রী মরিয়মকে রেখে বিদেশ যান। ২০২১ সালে জেসমিন আক্তার ভূমিষ্ঠ হওয়ার পর থেকে নানা-নানীর বাড়ি উপজেলার শাওইলে বসবাস করতেন। সেখানে জেসমিন আক্তার বড় হয়। বর্তমানে শাওইল দ্বীমুখি উচ্চ বিদ্যালয়ে ১০ম শ্রেনীতে লেখাপড়া করতেন। গত দুই বছর আগে তার বাবা বিদেশ থেকে বাড়িতে এসে কৃষি কাজ করছেন। তাদের সংসারে এক মেয়ে ও এক ছেলে ছিলো। কিন্তু গত চার মাস আগে জেসমিন আক্তারের কন্ঠস্বর বদলে যেতে শুরু করে। ছেলেদের মতো কন্ঠস্বর হতে থাকে। তার পর থেকে তার আচার-আচরণ ছেলেদের মতো হতে থাকে। ৪৫ দিনের মাথায় জেসমিন আক্তারের শরীরির গঠন পরিবর্তন হয়ে ছেলেতে রূপান্তরিত হন।
জেসমিন আক্তারের বাবা জালাল হোসেন মন্ডল জানায়, আমার রড় মেয়েটি ছেলেতে রূপান্তরিত হওয়ায় তার নাম রেখেছি জুবায়েদ। আমি অনেক খুশি হয়েছি মহান আল্লাহতালার কাছে। জোবাইদ মন্ডল জানায়, গত তিন মাস ধরে তার শারীরিক পরিবর্তন হওয়া শুরু করে। গত দেড় মাসের মধ্যে সে পুরোপুরি ছেলেতে পরিনত হয়। বিষয়টি সে তার নানা মোবারক আলীকে জানায়। এর পর নানা মোবারক চিকিৎসকের স্বরণাপন্ন হন। ঢাকার শাজাহানপুরে ইসলামী হাসপাতালে ডা. সৈয়দ শামসুদ্দিন আহমেদ তাকে পরীা নীরিা করেন। তাকে জানানো হয় তার শরীরে অতিরিক্ত পরিমান পুরুষের হরমোন থাকায় সে মেয়ে থেকে ছেলেতে রুপান্তর হয়েছে। ১৪ থেকে ২০ বছরের মধ্যে এমনটি হয়ে থাকে। জোবাইদ মন্ডল আরোও বলেন, সে ছেলেতে রূপান্তরিত হওয়ায় বেশ খুশি।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_