শনিবার-২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:২৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ কলা খাবেন যে কারণে আজ টেলিভিশন সাংবাদিকতার রূপকার মিশুক মুনীরের জন্মদিন স্কুলে এসে করোনায় আক্রান্ত হওয়ার প্রমাণ পাওয়া যায়নি: শিক্ষা উপমন্ত্রী বাংলাদেশ ‘উন্নয়নের বিস্ময়’ ফুটবলে ক্যারিশমা দেখিয়ে অষ্টমবারের মতো গিনেস বুকে বাংলাদেশের ফয়সাল ম্যাচ জয়ের পর ২৪ লাখ রুপি জরিমানা কলকাতার পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

আল ফারুক একাডেমীতে গনহত্যার স্মৃতি চারণ ও আলোচনা সভা অনুষ্ঠিত 

প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১ , ৯:০২ পূর্বাহ্ণ , বিভাগ :
মোঃজাকির হোসেন নীলফামারী প্রতিনিধিঃসৈয়দপুর আল ফারুক একাডেমীতে গণহত্যার স্মৃতিচারণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। নীলফামারীর সৈয়দপুরে (২৫মার্চ)বৃহস্পতিবার সকালে একাডেমী চত্বরে ২৫মার্চ গণহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এ, কে এম,ফজলুল হকের কন্ঠে ভয়াল নির্যাতন ও গণহত্যার স্মৃতি চারণ করেন।এ সময় আরো উপস্থিত ছিলেন আল ফারুক একাডেমীর প্রধান শিক্ষক মোঃশফিকুল ইসলাম সহকারী প্রধান শিক্ষক মোঃনজরুল ইসলাম সহ শিক্ষক, শিক্ষিকা,ও কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে ২৫মার্চ গণহত্যার শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোআ পরিচালনা করা হয়।
বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক স্মৃতি চারণ করতে করতে গিয়ে তিনি বলেন,২৫মার্চ ভয়াল কালো রাতে  নিরীহ বাঙ্গালী কে নির্মমভাবে হত্যা করে।

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_