শনিবার-১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:৫৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

করোনামুক্ত হলেন ক্যাটরিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লকডাউন বাড়তে পারে আরও ৭ দিন ঈদের পর শিক্ষাপ্রতিষ্ঠান না খুললে বিকল্প পাঠদানে জোর: শিক্ষাসচিব কবরীর মৃত্যুতে শোকাহত জয়া শেরপুরের ঝিনাইগাতীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ : কোটি টাকা মুল্যের সরকারি জমি উদ্ধার  লালপুরে আগুনে বসতবাড়ি পুুড়ে ছাই

আশরাফুলের করোনা, কিন্তু বিশ্বাস করছেন না তিনি!

প্রকাশ: সোমবার, ২৯ মার্চ, ২০২১ , ৩:৪৪ পূর্বাহ্ণ , বিভাগ :
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: করোনায় আক্রান্ত হয়েছেন ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল। সংবাদমাধ্যমকে করোনায় আক্রান্ত হওয়ার কথা নিজেই জানিয়েছেন আশরাফুল। রোববার (২৮ মার্চ) প্রাণঘাতী ভাইরাস শনাক্ত হয়েছে বরিশাল বিভাগের এই ওপেনারের।

 

তবে নতুন খবর হলো, আশরাফুল নিজেই মেনে নিতে পারছেন না যে তার করোনা হয়েছে। তিনি সংবাদমাধ্যমকে জানান, তার করোনা ধরা পড়াটা আসলে ‘ফলস পজিটিভ’।

 

জাতীয় ক্রিকেট লিগে প্রথম রাউন্ডের ম্যাচ খেলে বরিশাল থেকে ঢাকায় ফেরার পর আশরাফুলসহ বরিশালের পুরো দলের করোনা পরীক্ষা করা হয়। সেখানে শুধু আশরাফুলেরই পজিটিভ এসেছে।

 

তবে এই খবরে একটুও বিশ্বাস করেননি আশরাফুল। তিনি আবারও করোনা পরীক্ষা করেছেন। সেই পরীক্ষার ফল আজ সোমবার (২৮ মার্চ) আসবার কথা রয়েছে।

 

প্রথম রাউন্ড শুরুর আগে সাদমান ও খুলনার একজন রিজার্ভ আম্পায়ারের করোনা পজিটিভ এসেছিল। দ্বিতীয় পরীক্ষায় আম্পায়ার নেগেটিভ আসলেও সাদমানের দ্বিতীয় পরীক্ষাতেও পজিটিভ আসে। এরপর বিসিবি তাকে বিশেষ ব্যবস্থায় বরিশাল থেকে ঢাকা নিয়ে আসে। তৃতীয় পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন। রিপোর্ট হাতে পাওয়ার পরই বাঁহাতি ব্যাটসম্যান খেলার জন্য তৈরি হবেন। এদিকে বাকিরাও করোনা টেস্টের ফল পাওয়ার অপেক্ষায় আছেন।


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_