সোমবার-২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৩৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ পার্বতীপুরে মোস্তাফিজুর রহমান ফিজার এমপি গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট শুরু সুজানগরে সামাজিক নিরাপত্তা কর্মসূচির সফল বাস্তবায়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মরহুম হায়দার আলী শাহ্ এর মৃতুতে স্মরন সভা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে গো- খাদ্য বিতরণ  বাবা হারালেন শ্রীলেখা মিত্র অনুশীলনে ফিরলেন মেসি টেস্ট ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন মঈন আলি

ইসলামী ব্যাংক আন্ত:জোন ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

প্রকাশ: সোমবার, ২৯ মার্চ, ২০২১ , ৩:৪৬ পূর্বাহ্ণ , বিভাগ :
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ইসলামী ব্যাংক অফিসার কল্যাণ সমিতির উদ্যোগে আন্তঃজোন ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল ম্যাচে খুলনা জোন সিলেট জোনকে ২১ রানে পরাজিত করে চ্যাম্পিয়নস ট্রফি অর্জন করেছে। গতকাল (২৭ মার্চ) শনিবার সাভার বিকেএসপি মাঠে ফাইনাল খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মোহাম্মদ মুনিরুল মওলা।

এসময় ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মোঃ ওমর ফারুক খান, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোঃ মোশাররফ হোসাইন, ইসলামী ব্যাংক অফিসার কল্যাণ সমিতির সভাপতি একেএম মাহবুব মোরশেদ, সাধারণ সম্পাদক এএসএম রেজাউল করিম, কুমিল্লা জোনপ্রধান মোঃ মাহবুব এ আলম, সিলেট জোনপ্রধান শিকদার মোঃ সিহাব উদ্দিন, বিভিন্ন শাখার প্রধানগণ, প্রধান কার্যালয়ের নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ফাইনাল ম্যাচে সিলেট জোন টসে জিতে ফিল্ডিং বেছে নেয়। খুলনা জোন ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভারে ৭ উইকেটে ৭৬ রান করে। জবাবে সিলেট জোন ৮ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৫৫ রান সংগ্রহ করতে সক্ষম হয়। এর আগে সকালে প্রথম সেমিফাইনালে চট্টগ্রাম সাউথ জোনকে ২৪ রানে পরাজিত করে ফাইনালে পৌঁছায় সিলেট জোন এবং খুলনা জোন দ্বিতীয় সেমিতে কুমিল্লা জোনকে ৮ উইকেটে পরাজিত করে ফাইনাল নিশ্চিত করে।

খুলনা জোনের মোহাম্মদ রশিদ হোসেন প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট, সর্বোচ্চ রান ও সর্বোচ্চ উইকেট শিকারি হিসেবে নির্বাচিত হন। মোট ৫ ম্যাচে তিন অর্ধশতকসহ তার সংগ্রহ ১৮০ রান ও ১০ উইকেট। ফাইনাল ম্যাচে ২১ বলে ৩২ রান করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন খুলনার মোঃ আরমান।
সারা দেশে মোট ১৮টি টিম এ টুর্নামেন্টে অংশগ্রহণ করে।


অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_