বৃহস্পতিবার-২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-বিকাল ৪:৫২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগ এর সভাপতির মৃত্যুতে জেলা সেচ্ছাসেবক লীগের শোক। ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগ এর সভাপতির চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ॥ সুজানগরে ৫৬টি মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে বেগমগঞ্জে অস্ত্র-গুলিসহ কিশোর গ্যাং সদস্য গ্রেফতার আসামী পরিবহণকারী মাইক্রোবাসে সিলিন্ডার বিস্ফোরণে ২ পুলিশ কনস্টেবল দগ্ধ ধনেপাতায় রয়েছে যেসব স্বাস্থ্য উপকারিতা ভারতে সংক্রমণ বাড়লেও মৃত্যু কমল শতাধিক

খানসামা উপজেলায় পূজা মন্ডপের নিরাপত্তা বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশ: মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১ , ১১:০০ পূর্বাহ্ণ , বিভাগ :
এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের খানসামা উপজেলায় পূজা মন্ডপের নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০মার্চ) সকালে উপজেলা প্রশাসনের আয়োজন উপজেলা পরিষদ কমপ্লেক্স হলরুমে উপজেলা পূজা উদযাপন পরিষদ,সকল পূজা মন্ডপ ও হরিবাসর কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে মতবিনিময় সভা হয়।

ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ওসি শেখ কামাল হোসেন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও আংগারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা শাহ,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন,গোয়ালডিহি ইউপি চেয়ারম্যান আইনুল হক শাহ,খামারপাড়া ইউপি চেয়ারম্যান সাজেদুল হক সাজু,ভেড়ভেড়ী ইউপি চেয়ারম্যান হাফিজ সরকার,ভাবকী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম,উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ধীমান চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক অনন্ত কুমার রায়,উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের আহ্বায়ক সহযোগী অধ্যাপক জীতেন্দ্রনাথ রায়,জনপ্রতিনিধিগণ ও বিভিন্ন পূজা ম-প কমিটির নেতৃবৃন্দ।

সভায় বক্তারা পূজা মন্ডপের নিরাপত্তা বিষয়ে প্রশাসন,পুলিশ,জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দের ভূমিকার পাশাপাশি মন্ডপ কমিটির করনীয় বিষয়ে বিস্তারিত আলোচনা ও করনীয় নির্ধারণ করা হয়।

উল্লেখ্য, গত ২৭ মার্চ রাতে ছাতিয়ানগড় বাবুল মেম্বার পাড়া শ্মশান কালী মন্ডপ প্রতিমাসহ ও ২৮ মার্চ রাতে ছাতিয়ানগড় তল্লীতলা শশ্মান কালী মন্ডপ অগ্নিকা-ে তিগ্রস্ত হয় কিন্তু এখনও অগ্নিকা-ের উৎস খুঁজে পাওয়া যায় নাই।

 


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_