রবিবার-১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:৩১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আজ নায়ক সালমান শাহ’র জন্মদিন, বেঁচে থাকলে বয়স হতো ৫০ আবুধাবিতে প্রবেশে পিসিআর টেস্ট লাগবে না পার্বতীপুরে ইয়াবা ও হেরোইন বিক্রির অভিযোগে মহিলা মাদক ব্যবসায়ী আটক নতুন নির্বাচন কমিশন আইন অনুযায়ী গঠিত হবে : কাদের আগামীকাল শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করবেন শিক্ষামন্ত্রী স্কুল-কলেজের শিক্ষার্থীদের ফাইজারের টিকা দেওয়া হবে’ রোপা আমন ক্ষেতে ক্ষতিকর পোকার উপস্থিতি শনাক্ত ও করণীয় নির্ধারনে আলোক ফাঁদ কার্যক্রম

ডোমারে সনাতন ধর্মালম্বীদের মন্দির ও বাড়িতে হামলার প্রতিবাদে মানববন্ধন।

প্রকাশ: বুধবার, ২৪ মার্চ, ২০২১ , ১২:৫৮ অপরাহ্ণ , বিভাগ :

রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
সুনামগঞ্জের শাল্লা উপজেলায় নোয়াগাও গ্রামে উগ্র সন্ত্রাসবাদ গোষ্ঠী কর্তৃক সনাতন ধর্মালম্বীদের মন্দির ও বাড়িতে হামলা এবং লুটপাটের প্রতিবাদে নীলফামারীর ডোমারে মানববন্ধন করেছে বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্ঠান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ।
বুধবার (২৪ মার্চ) বিকালে ডোমার বাজারস্ত রেল ঘুমটির মোড়ে বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্ঠান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের আয়োজনে ঘন্টাব্যাপি মানব বন্ধন অনুষ্ঠিত হয়। নীলফামারী জেলা বাংলাদেশ হিন্দু,বৌদ্ধ, খ্রিষ্ঠান ঐক্য পরিষদ উপদেষ্টা গোড়া চাঁদ অধিকারীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, হিন্দু বৌদ্ধ পরিষদের সিনিয়র সহ-সভাপতি জগবন্ধু রায়, পুজা উদযাপন পরিষদ সভাপতি রাম চন্দ্র বর্মন, সদস্য সচিব অমরজিৎ সিংহ, সাধারণ সম্পাদক দিলিপ কুমার মুখোপ্যাধায়, যুগ্ম সাধারণ সম্পাদক বানেশ্বর রায়, স্বাধীনতা প্রধান শিক্ষক এসোসিয়েশনের সভাপতি তরনী কান্ত রায়, যুব বিষয়ক সম্পাদক নিরঞ্জন রায় প্রমুখ বক্তব্য রাখেন।
এ সময় বক্তারা বলেন আমরা সরকারের কাছে ধর্ম নিরপেক্ষ রাষ্ট্র চাই ,উগ্র সন্ত্রাসবাদী গোষ্ঠিরা একের পর এক আমাদের মন্দির ও বাড়িতে হামলা চালিয়ে আসছে। তাই আমরা সরকারের কাছে অবিলম্বে উগ্রবাদী মৌলবাদী সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি কামনা করছি।

 


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_