মঙ্গলবার-২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:৪৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

এনআইডি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে হস্তান্তরের প্রক্রিয়া শুরু জিম্বাবুয়ে সফরের আগে বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ ব্যাটারিচালিত রিকশা বন্ধের ঘোষণা প্রত্যাহার না হলে ‘হরতাল’ করোনার টিকাকে বিশ্বব্যাপী সাধারণ পণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর শিবগঞ্জে ইউএনও’র হস্তক্ষেপে পন্ড হলো জুয়ার আসর  শেরপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন উদ্বোধন এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী

নড়াইলে মাদক মামলায় নারীকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ

প্রকাশ: সোমবার, ২৯ মার্চ, ২০২১ , ৭:৪৫ পূর্বাহ্ণ , বিভাগ :
নড়াইল প্রতিনিধি
নড়াইলে ফেনসিডিল মামলায় এক মাদক কারবারিকে আমৃত যাবজ্জীবন কারাদন্ডাদেশ ও এক লাখ টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছরের কারাদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৯ মার্চ) সকাল ১০ টার দিকে জেলা ও দায়রা জজ মুন্সী মোঃ মশিয়ার রহমান এ আদেশ দেন।
মামলার বিবরণে জানা যায়, ২০১৪ সালের ১৬ জুলাই সদর থানা এলাকা থেকে ৩২ বোতল ফেনসিডিলসহ শেফালিকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শেফালি ঝিনাইদহ জেলার মহেশপুর থানার জাবুসাপাড়ার তক্কেল ফকিরের মেয়ে।
এদিকে, মাদকের অপর মামলায় কাওছার আক্তার জেরিনকে (২৪) পাঁচ বছরের কারাদন্ডাদেশ ও ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছরের কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত।
মামলার বিবরণে জানা যায়, ২০২০ সালের ১ অক্টোবর দুই হাজার পিস ইয়াবাসহ নড়াইল সদর উপজেলা পাইকমারি গ্রাম থেকে জেরিনকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। জেরিন চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানার পূর্বদোজারী গ্রামের নূরুল ইসলামের মেয়ে।
তবে রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন না। #


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_