সোমবার-২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:১৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ পার্বতীপুরে মোস্তাফিজুর রহমান ফিজার এমপি গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট শুরু সুজানগরে সামাজিক নিরাপত্তা কর্মসূচির সফল বাস্তবায়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মরহুম হায়দার আলী শাহ্ এর মৃতুতে স্মরন সভা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে গো- খাদ্য বিতরণ  বাবা হারালেন শ্রীলেখা মিত্র অনুশীলনে ফিরলেন মেসি টেস্ট ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন মঈন আলি

নড়াইলে মাদক মামলায় নারীকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ

প্রকাশ: সোমবার, ২৯ মার্চ, ২০২১ , ৭:৪৫ পূর্বাহ্ণ , বিভাগ :
নড়াইল প্রতিনিধি
নড়াইলে ফেনসিডিল মামলায় এক মাদক কারবারিকে আমৃত যাবজ্জীবন কারাদন্ডাদেশ ও এক লাখ টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছরের কারাদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৯ মার্চ) সকাল ১০ টার দিকে জেলা ও দায়রা জজ মুন্সী মোঃ মশিয়ার রহমান এ আদেশ দেন।
মামলার বিবরণে জানা যায়, ২০১৪ সালের ১৬ জুলাই সদর থানা এলাকা থেকে ৩২ বোতল ফেনসিডিলসহ শেফালিকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শেফালি ঝিনাইদহ জেলার মহেশপুর থানার জাবুসাপাড়ার তক্কেল ফকিরের মেয়ে।
এদিকে, মাদকের অপর মামলায় কাওছার আক্তার জেরিনকে (২৪) পাঁচ বছরের কারাদন্ডাদেশ ও ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছরের কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত।
মামলার বিবরণে জানা যায়, ২০২০ সালের ১ অক্টোবর দুই হাজার পিস ইয়াবাসহ নড়াইল সদর উপজেলা পাইকমারি গ্রাম থেকে জেরিনকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। জেরিন চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানার পূর্বদোজারী গ্রামের নূরুল ইসলামের মেয়ে।
তবে রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন না। #


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_