বৃহস্পতিবার-২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-বিকাল ৫:১১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ফুলবাড়ীতে বেড়েই চলছে জ্বর- সর্দির প্রকোপ  পাঁচবিবির ১৭ জন অসহায় নারীরা পেল জেলা পরিষদের সেলাই মেশিন পাঁচবিবিতে ভাতাভূগীদের নিয়ে হেলথ্ ক্যাম্প অনুষ্ঠিত ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীাগের সভাপতি মোঃ হায়দার আলী শাহ্ মৃত্যুতে থানা প্রেসকাবের শোক। ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগ এর সভাপতির মৃত্যুতে জেলা সেচ্ছাসেবক লীগের শোক। ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগ এর সভাপতির চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ॥ সুজানগরে ৫৬টি মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে

পাটগ্রাম বুড়িমারী স্থলবন্দর দিয়ে আমদানি -রপ্তানি বন্ধ ঘোষণা

প্রকাশ: মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১ , ১১:০৬ পূর্বাহ্ণ , বিভাগ :
মোঃলাভলু শেখ , লালমনিরহাট থেকে।  পবিত্র শবে বরাত ও ভারতে সনাতন ধর্মালম্বীদের হোলি উৎসবকে ঘিরে লালমনিরহাটের পাটগ্রাম  বুড়িমারী স্থলবন্দর দিয়ে সব ধরনের আমদানি রপ্তানি কার্যক্রম ২’দিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। সোমবার (২৯ মার্চ) দুপুরে বুড়িমারী স্থলবন্দরের আমদানি-রপ্তনিকারক সমিতির সভাপতি পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন বাবুল এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, সনাতন ধর্মালম্বীদের হোলি উৎসব উপলক্ষ্যে ভারতে সোমবার সরকারি ছুটি ঘোষণা করা হয়েছে। সেই ছুটির সঙ্গে যুক্ত হয়েছে ধর্মপ্রাণ মুসলমানদের পবিত্র শবে বরাত উপলক্ষ্যে মঙ্গলবার (৩০ মার্চ) বাংলাদেশে সরকারি ছুটি।
তাই উভয় দেশের ব্যবসায়ী সংগঠন, সিঅ্যান্ডএফ এজেন্ট এবং কাস্টমস ও বন্দর কর্তৃপক্ষের মধ্যে চিঠি বিনিময়ের মাধ্যমে সোমবার ও মঙ্গলবার ২দিন স্থলবন্দরে ছুটি ঘোষণা করা হয়েছে। তাই এ ২দিন বুড়িমারী স্থলবন্দর ও ভারতের চ্যাংড়াবান্ধা স্থলবন্দরের সব ধরনের পণ্য আমদানি-রপ্তানি বন্ধ থাকবে।  বুধবার (৩১ মার্চ) যথারীতি বন্দরটির সব কার্যক্রম সচল হবে।
বুড়িমারী স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জানান,বন্দরের কার্যক্রম বন্ধ থাকলেও পাসপোর্টধারী যাত্রীদের যাতায়াত স্বাভাবিক থাকবে।

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_