শুক্রবার-২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:৪৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভোক্তা প্রতারণা বন্ধে প্রতিযোগিতা কমিশনকে রাষ্ট্রপতির নির্দেশ ২৬ বেসরকারি বিশ্ববিদ্যালয়কে ইউজিসির সতর্কতা সারা দেশের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ স্বাভাবিক ১৪ নভেম্বর থেকে শুরু দাখিল পরীক্ষা গাইবান্ধা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত বাতিল হচ্ছে ২১০ পত্রিকার ডিক্লারেশন

প্রথমবার মোশাররফ করিমের সঙ্গে নোভা

প্রকাশ: শনিবার, ২৭ মার্চ, ২০২১ , ৪:০৯ অপরাহ্ণ , বিভাগ :
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছেন নোভা ফিরোজ। হয়ে উঠেছেন ছোটপর্দার প্রিয়মুখ। দীর্ঘদিন বিজ্ঞাপন, নাটক ও টেলিফিল্মে কাজ করেছেন সমানতালে। মাঝে কিছুটা বিরতির পর আবারো কাজে ফিরেছেন নোভা।

সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনে অংশ নিয়েছেন নোভা। এতে তার বিপরীতে আছেন মোশাররফ করিম। বিজ্ঞাপনে কাজের খবরটি নিজেই জানিয়েছেন এ মডেল ও অভিনেত্রী।

তিনি বলেন, ‘ক্যারিয়ারে অনেকবারই মোশাররফ ভাইয়ের সঙ্গে জুটি হয়ে নাটকে অভিনয় করেছি। তবে কখনোই বিজ্ঞাপনে কাজ করা হয়নি। সেই আক্ষেপটা এবার দূর হলো। আমরা প্রথমবার একসঙ্গে বিজ্ঞাপনে হাজির হতে যাচ্ছি।

টোস্টার প্রডাকশন হাউজের ব্যানারে নির্মিত হয়েছে বিজ্ঞাপনটি। শিগগিরই টিভি চ্যানেলসহ নানা মাধ্যমে প্রচারে আসবে এটি। এমনটাও জানিয়েছেন নোভা ফিরোজ। এদিকে ‘মৃধা ভার্সেস মৃধা’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করছেন নোভা। এটি নোভা অভিনীত প্রথম সিনেমা। ‘মৃধা ভার্সেস মৃধা’ পরিচালনা করছেন রনি ভৌমিক।


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_