বৃহস্পতিবার-২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৬:১৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, শনাক্ত ১১৪৪ ফুলবাড়ীতে বেড়েই চলছে জ্বর- সর্দির প্রকোপ  পাঁচবিবির ১৭ জন অসহায় নারীরা পেল জেলা পরিষদের সেলাই মেশিন পাঁচবিবিতে ভাতাভূগীদের নিয়ে হেলথ্ ক্যাম্প অনুষ্ঠিত ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীাগের সভাপতি মোঃ হায়দার আলী শাহ্ মৃত্যুতে থানা প্রেসকাবের শোক। ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগ এর সভাপতির মৃত্যুতে জেলা সেচ্ছাসেবক লীগের শোক। ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগ এর সভাপতির চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ॥

বাংলাদেশের অগ্রগতিতে বড় ভূমিকা রাখছে সশস্ত্র বাহিনী

প্রকাশ: সোমবার, ২৯ মার্চ, ২০২১ , ৩:৫০ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: উন্নয়নের মহাসড়কে থাকা বাংলাদেশের অগ্রগতিতে বড় ভূমিকা রেখে চলছে সশস্ত্র বাহিনী। পদ্মা সেতু থেকে শুরু করে দেশের সড়ক যোগাযোগ খাতের সব ধরনের উন্নয়ন চলছে সেনাবাহিনীর সম্পৃক্ততায়। এক্ষেত্রে ঊর্ধ্বতন সেনা কর্মকর্তারা বলছেন, দেশের আর্থসামাজিক উন্নয়নে আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।

 

চট্টগ্রামে দুই দিনব্যাপী উন্নয়নমেলা পরিদর্শনে এসে এ আশাবাদ ব্যক্ত করেন সেনা এবং পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 

রোববার (২৮ মার্চ) দুপুরের আগেই চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়াম চত্বরে আয়োজিত উন্নয়ন মেলায় সাজ সাজ রব। চারদিকে উৎসবের আমেজ। এর মূল কারণ, মেলা পরিদর্শনে আসছেন বাংলাদেশ সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল সাইফুল আবেদীন।

 

নির্ধারিত সময়েই মেজর জেনারেল সাইফুল আবেদীন ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে আসেন মেলা পরিদর্শনে। অতিথি সেনা কর্মকর্তাকে বরণ করে নেন মেলার উদ্যোক্তা জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান। মেলা প্রাঙ্গণে ঢুকতেই সেনাবাহিনীর স্টল। প্রথমে সেখানে গেলেন তিনি। দেখলেন চট্টগ্রামে সেনাবাহিনীর তত্ত্বাবধানে চলা নানা উন্নয়নমূলক কাজের অগ্রগতি।

 

এ সময় তিনি সেনাবাহিনী-পুলিশের স্টলের পাশাপাশি সরকারি বিভিন্ন সংস্থার আরও কয়েকটি স্টল পরিদর্শন করেন। ইতোমধ্যে সরকারের পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে ২০৩০ সালের মধ্যে ফোর্সেস গোল অর্জনের রূপরেখা। আর তাতেই উঠে আসছে দেশের উন্নয়নের সামগ্রিক চিত্র।

 

মেজর জেনারেল সাইফুল আবেদীনের সঙ্গে পরিদর্শনে ছিলেন সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর। তিনিও জানালেন, দেশের অগ্রগতিতে সারথি হতে পেরে পুলিশ প্রশাসন গর্বিত।

 

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে রূপ নেওয়ার বিষয়গুলো তুলে ধরতে আয়োজিত এই উন্নয়ন মেলায় অংশ নিয়েছে সরকারি বিভিন্ন সংস্থার ১২৮টি স্টল।


জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_