শনিবার-২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ২:৪৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ কলা খাবেন যে কারণে আজ টেলিভিশন সাংবাদিকতার রূপকার মিশুক মুনীরের জন্মদিন স্কুলে এসে করোনায় আক্রান্ত হওয়ার প্রমাণ পাওয়া যায়নি: শিক্ষা উপমন্ত্রী বাংলাদেশ ‘উন্নয়নের বিস্ময়’ ফুটবলে ক্যারিশমা দেখিয়ে অষ্টমবারের মতো গিনেস বুকে বাংলাদেশের ফয়সাল ম্যাচ জয়ের পর ২৪ লাখ রুপি জরিমানা কলকাতার পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

মুম্বাইয়ের হাসপাতালে আগুন লেগে ৬ করোনা রোগী নিহত

প্রকাশ: শুক্রবার, ২৬ মার্চ, ২০২১ , ৮:১২ পূর্বাহ্ণ , বিভাগ :
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:ভারতের মুম্বাইয়ে একটি হাসপাতালে আগুন লেগে ৬ করোনা রোগী মারা গেছে।

গতকাল বৃহস্পতিবার রাতে বেসরকারি সানরাইজ হাসপাতালে এ আগুন লাগে। ড্রিম মল নামের একটি শপিংমলের ভেতরে হাসপাতালটি শুধু করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য বিশেষভাবে বানানো।

 

অগ্নিকান্ডের পর হাসপাতালটি থেকে ৭০ জনেরও বেশি রোগীকে অন্য হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তাদের মধ্যে অন্তত ৭ জন ভেন্টিলেটর সাপোর্টে ছিলেন।

 

কর্মকর্তারা জানিয়েছে, বৃহস্পতিবার মধ্যরাতে হাসপাতালটিতে আগুন ছড়িয়ে পড়ে। দুর্ঘটনাকবলিত ভবনটি মোট পাঁচতলা এবং এর চতুর্থ তলায় হাসপাতালটি অবস্থিত। সেখানে চিকিৎসার জন্য অনেক করোনা রোগী অবস্থান করছিলেন।

 

হাসপাতালে আগুন লাগার খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিসের ২৩টি ইউনিট এবং ১০টি বড় ওয়াটার ট্যাঙ্কার কাজ করছে। আগুন লাগার কারণ এখনও জানা যায়নি।

 

গত কয়েকদিন ধরে মুম্বাইয়ে করোনায় সংক্রমিত মানুষ শনাক্তের সংখ্যা উল্লেখযোগ্য হারে বেড়েছে।

 

বৃহস্পতিবারও শহরটিতে নতুন করে সাড়ে পাঁচ হাজারেরও বেশি মানুষের শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়। করোনা মহামারি শুরুর পর থেকে দৈনিক হিসেবে যা সর্বোচ্চ।


আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_