মঙ্গলবার-২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:০৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

জিম্বাবুয়ে সফরের আগে বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ ব্যাটারিচালিত রিকশা বন্ধের ঘোষণা প্রত্যাহার না হলে ‘হরতাল’ করোনার টিকাকে বিশ্বব্যাপী সাধারণ পণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর শিবগঞ্জে ইউএনও’র হস্তক্ষেপে পন্ড হলো জুয়ার আসর  শেরপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন উদ্বোধন এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী শিবগঞ্জে বিশুদ্ধ পানি সরবরাহ ও স্যানিটেশন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

যদি পাখি হতেন পরী !

প্রকাশ: বুধবার, ২৪ মার্চ, ২০২১ , ২:২০ অপরাহ্ণ , বিভাগ :
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দিন দু-এক আগে ফেইসবুকে ছবি দিয়ে পরী মনি জানালেন, দেশের বাইরে যাচ্ছেন। বিমানে তোলা স্থিরচিত্রে স্বভাবসুলভ হাসি-খুশিই দেখাচ্ছিল।

যদিও বেশি দূরে যাননি পরী। বাড়ির কাছে কলকাতায়। তারপরও বিশেষ কারণে ঢাকার জন্য মন কাঁদছে। মনে হচ্ছে, অনেক দূরে আছেন তিনি। সেই কথাও জানালেন ফেইসবুকে।

সেখানে জানা গেল, রুটির চেকআপে চিকিৎসকের পরামর্শ নিতে পাশের দেশে গেছেন এ নায়িকা। আর মন খারাপের কারণ হলো, বুধবার ঢাকায় অনুষ্ঠিত হচ্ছে তৌকীর আহমেদ পরিচালিত ‘স্ফুলিঙ্গ’ ছবির।

পরী লেখেন, “মাঝে মাঝেই আমার খুব পাখি হতে ইচ্ছে করে। এই যেমন আজ সকাল থেকে ভীষণ ইচ্ছে করছে পাখি হয়ে যেতে। ইশ্ কী দারুণ হতো ব্যাপারটা!”

“সকাল নয়টা থেকে রেগুলার চেকআপে এই ডক্টর থেকে ঐ ডক্টর এর চেম্বারে … আমার শহর থেকে শত শত মাইল দূরের শহর কলকাতায়। কাল সকাল থেকে করতে হবে আরও একগাদা টেস্ট। পাখি হলে ঠিক সন্ধ্যার আগে আগে উড়াল দিতাম আমি। কোন কিছুই আমাকে বেঁধে রাখতে পারতো না। ঘণ্টাখানেক নীল আকাশে ডানা ঝাপটে টুপ করে হাজির হতাম আপনাদের মাঝে। স্ফুলিঙ্গের প্রিমিয়ারে!”

আরও লেখেন, “এক সাথে সবাই মিলে দেখতাম আমাদের স্ফুলিঙ্গ টিমের এতো মায়া এতো যত্নে বনানো গল্পটা। প্রিয় মানুষদের সাথে সেলফি, সিনেপ্লেক্সের পপকর্নের সাথে কফি, স্পট লাইটে দাঁড়িয়ে সাংবাদিকদের সাথে এক এর পর এক ইন্টারভিউ সেশন আর এতো গুণী একজন পরিচালকের দোয়া। সবকিছু মিস করবো আমি আজ।”

“শুধু ইচ্ছে হলেই পাখি হয়ে যেতে না পারার অপারগতায়। আজ শুধু দুটো ডানা নেই বলে, হুম্। আমি উড়ে যেতে পারলাম না তবু আমার মনটা ঠিক সন্ধ্যা নাগাদ পাখি হয়ে উড়াল দেবে আপনাদের কাছে। পৌঁছে যাবে স্ফুলিঙ্গের প্রিমিয়ারে। একটু লক্ষ্য করলেই আমাকে দেখতে পাবেন আপনারা। ওই  খুব তাড়াহুড়ো করে সিনেপ্লেক্সের এক কোনায় গিয়ে বসলো যে পাখিটা ওটাই তো আমি। আপনাদের পরী।”

শুক্রবার ৩৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘স্ফুলিঙ্গ’। ছবিতে আরও অভিনয় করেছেন জাকিয়া বারী মম, শ্যামল মওলা ও রওনক জাহান।


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_