বৃহস্পতিবার-২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৮:৪২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

বিএসএফের বাধায় ফুলবাড়ী – নাগেশ্বরী সড়কের ৩শ মিটার এলাকার কাজ বন্ধ ঝিনাইগাতী হাতীবান্ধা ইউনিয়নে রাস্তার সিসি ঢালাই কাজের উদ্বোধন ঝিনাইগাতীতে ইউনিয়ন  পরিষদের রাস্তা বন্ধ করে বিল্ডিং নির্মানের  অভিযোগ : দাপ্তরিক কর্মকান্ড ব্যাহত  ৮৫ দেশে করোনার ডেলটা ধরন: স্বাস্থ্য সংস্থার সতর্কতা ফকিরহাটে করোনা উপসর্গ নিয়ে ২নারীর মৃত্যু পার্বতীপুরে রিক্সা-ভ্যান চালিয়ে দুই হাজার পরিবারের সংসার চলে বিমানের ১০ কর্মকর্তার বিদেশ যেতে নিষেধাজ্ঞা দিয়েছে দুদক

শিবগঞ্জে গবাদিপশু ও আসবাবপত্র পুড়ে ছাই

প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১ , ৯:০১ পূর্বাহ্ণ , বিভাগ :
শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জের মোকাতলা ইউনিয়নের মুরাদপর গ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে ঘরবাড়ি আসবাবপত্রসহ গবাদিপশু আগুনে পুড়ে ছাই হয়েছে।
এ অগ্নিকান্ডে বাড়ির মালিক সাঈদ জামান মন্ডল (৫৫) গুরুতর আহত হয়েছেন। বর্তমানে তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। কয়েলের আগুন থেকে এ আগুনের সূত্রপাত হয়েছিলো।
জানা যায়, বুধবার দিবাগত রাতে উপজেলার মোকামতলা ইউনিয়নের মুরাদপুর মধ্যপাড়ার মৃত্যু শমসের আলীর পুত্র সাঈদ জামানের বাড়িতে রাত (আনুমানিক) সারে ৩ টার দিকে মশার কয়েল থেকে সৃষ্ট ভয়াবহ আগুনে ৩ টি ঘর, ৩ টি গরু ১০ টি ছাগল, ৩টি হাঁস, ৮ টি মুরগী নগদ টাকা ও আসবাবপত্রসহ পুড়ে ছাই হয়ে গেছে।
আহত সাইদ জামানের ছেলে মাহমুদুল হাসান জানান, বুধবার রাতে মশার কয়েল থেকে বৈদ্যুতিক তারে আগুন লেগে যায়। পরে পুরো বাড়ি আগুনে ছড়িয়ে পরলে দমকলে খবর দেয়া হয়। কিন্তু দমকল এসে পৌঁছানোর আগেই ৩ টি টিনের ঘর, ৩ টি গরু, ১০ টি ছাগল, আসবাবপত্র ও নগদ টাকা পয়সা পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ৬ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানান তিনি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মোকামতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোখলেছার রহমান খলিফা জানান, কৃষক সাইদ জামানের বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ইউএনও মহোদয়কে জানানো হয়েছে। আমি ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত পরিবারকে ব্যক্তিগত তহবিল থেকে সহযোগিতা করেছি।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_