বৃহস্পতিবার-২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:১২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আড়াই কোটি টাকা ভ্যাট দিল ফেসবুক ১৮ বছর বয়সীদের টিকার নিবন্ধন ৮ আগস্ট থেকে বিধিনিষেধ: রাজধানীতে ৫৬৮ জন গ্রেফতার শ্রীমঙ্গলে করোনা আক্রান্ত হয়ে ভাই বোনের মৃত্যু শ্রীমঙ্গলে রাজাপুর গ্রাম থেকে গুইসাপ উদ্ধার, পরে বনে অবমুক্ত ডোমারের চিলাহাটি রেলষ্টেশন ট্রাইলে ভারতীয় ২টি পাওয়ার ইঞ্জিন। সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা গ্রহীতাদের উপচেপড়া ভীড়

শৈলকুপায়অগ্নিকান্ডে ৭টি পরিবারের ১৩টি ঘর পুড়েছাই

প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১ , ১১:৪৪ পূর্বাহ্ণ , বিভাগ :
এইচ এমইমরান:
ঝিনাইদহের শৈলকুপায়অগ্নিকান্ডে ৭টি পরিবারেরবসতঘরসহ ১৩ টি ঘর পুড়েছাইহয়েছে। পুড়েছেঘরেরাখা কৃষিপণ্য ও কয়েকলক্ষনগদ অর্থ। ঘটনাটিবৃহস্পতিবার দুপুরেউপজেলার ১১ নংআবাইপুরইউনিয়নেরআবাইপুরগ্রামে। খবর পেয়ে শৈলকুপাফায়ারসার্ভিসের কর্মীরাঘটনাস্থলে পৌছেআগুননিয়ন্ত্রনে নিয়েআসেন। চুলারআগুন থেকে অগ্নিকান্ডেরসূত্রপাতবলেজানাযায়।
শৈলকুপাফায়ারসার্ভিসের ফায়ারফাইটাররাকিবুলইসলামবলেন, দুপুর সোয়া ১২টার দিকেতারাসংবাদ পানআবাইপুরগ্রামেরঅগ্নিকান্ডের। ঘটনাস্থলে পৌছেপ্রায় ২ ঘন্টার চেষ্টায়তারাআগুননিয়ন্ত্রনে নিয়েআসেন। তারাঘটনাস্থলে পৌছারআগেইরান্নুবিশ^াস, রেজাউলবিশ^াস, মিঠুবিশ^াস, শ্রীমতিখাতুন, গরিবুল্লাহ, সাকা শেখ ও জোৎসাখাতুনেরবসতঘরসহ ১৩টি ঘর পুড়েছাইহয়েযায়। চুলারআগুন থেকে অগ্নিকান্ডেরসূত্রপাতবলেতিনিজানান। আগুনে ক্ষতিগ্রস্থদের ঘরের কৃষিপণ্য, আসবাবপত্র ও নগদ অর্থ পুড়েছাইহয়। অগ্নিকান্ডে ১৫ লক্ষটাকারক্ষতিরকথাফায়ারসার্ভিসজানালেওক্ষতিগ্রস্থ্যরান্নু ও রেজাউলবলেন এ অগ্নিকান্ডেতাদের ২৫/৩০ লক্ষটাকারক্ষতিহয়েছে। তারামাথা গোজারঠাইপর্যন্তহারিয়েছেনবলেজানান।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_