সোমবার-২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:২৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ পার্বতীপুরে মোস্তাফিজুর রহমান ফিজার এমপি গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট শুরু সুজানগরে সামাজিক নিরাপত্তা কর্মসূচির সফল বাস্তবায়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মরহুম হায়দার আলী শাহ্ এর মৃতুতে স্মরন সভা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে গো- খাদ্য বিতরণ  বাবা হারালেন শ্রীলেখা মিত্র অনুশীলনে ফিরলেন মেসি টেস্ট ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন মঈন আলি

শ্রীলংকা সিরিজে খেলবেন সাকিব

প্রকাশ: শুক্রবার, ২৬ মার্চ, ২০২১ , ১২:১৪ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের অনুপস্থিতি ভুগিয়েছিল মুমিনুল হককে। এবার ভুগলেন তামিম ইকবাল। ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সাদা জার্সির খেলায় হোয়াইটওয়াশ হয়েছিল মুমিনুল বাহিনী। এবার নিউজিল্যান্ডে রঙিন জার্সিতে কুপোকাত তামিম বাহিনী।

 

টেস্ট ও ওয়ানডের দুই অধিনায়কই স্বীকার করেছেন, সাকিব থাকলে দল অনেক শক্তিশালী হতো। এমন ভরাডুবি নাও হতে পারত দলের।

 

এবার সেই অভাব পূরণ হচ্ছে। জানা গেছে, আগামী মে মাসে শ্রীলংকার বিপক্ষে অনুষ্ঠিতব্য ওয়ানডে সিরিজে খেলবেন বিশ্বসেরা অলরাউন্ডার।

 

বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

 

আকরাম জানিয়েছেন, আগামী ১৫ থেকে ১৭ মের মধ্যে বাংলাদেশে পা রাখবে শ্রীলংকা ওয়ানডে দল। মে মাসেই শুরু হবে ওয়ানডে সিরিজ। আন্তর্জাতিক ক্রিকেটের বিরতি কাটিয়ে এই সিরিজে খেলবেন সাকিব।

 

এদিকে জানা গেছে, সাকিবের আইপিএল খেলতে যেতে বাধা নেই। বিসিবির পক্ষ থেকে ডিরেক্টর হায়দার আলী ক্রিকবাজকে জানান, সাকিবকে দেওয়া অনাপত্তিপত্র বহাল আছে এবং তিনি আইপিএল খেলতে যাবেন।  তবে তার এই অনাপত্তিপত্রের মেয়াদ ১৮ মে পর্যন্ত। কারণ ওই সময়ে ঘরের মাঠে শ্রীলংকা বিপক্ষে বাংলাদেশের সিরিজ আছে এবং ওই সিরিজে খেলবেন এই অলরাউন্ডার।

 

যদিও ৩০ মে পর্যন্ত চলবে আইপিএল।  তবে এর ফাঁকেই দেশে ফিরে জাতীয় দলের জার্সি গায়ে তুলবেন সাকিব। ঘরের মাঠে ওয়ানডেতে অংশ নিলেও আইপিএলের জন্য শ্রীলংকার বিপক্ষে টেস্ট সিরিজের সফরে থাকছেন না সাকিব।

 

ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচই একটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন আকরাম খান। করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণ এগাতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ এক ভেন্যুতেই সীমাবদ্ধ রাখতে চাইছে বিসিবি।

 

সেক্ষেত্রে মিরপুরের শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামেই ম্যাচ তিনটি হওয়ার সম্ভাবনা দেখছেন আকরাম খান।


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_