রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:১১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ সৈয়দপুর করোনা রোগীর মৃত্যু লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন

সুন্দরগঞ্জে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা

প্রকাশ: বুধবার, ৩১ মার্চ, ২০২১ , ১০:৩৪ পূর্বাহ্ণ , বিভাগ :
 

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের মধ্য সাহাবাজ গ্রামের জান্নাতি খাতুন (১৪) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে আজে পাড়া দাখিল মাদ্রাসার ৭ শ্রেণির ছাত্রী। জান্নাতি তার নানা ওই গ্রামের মোজা ব্যাপারীর বাড়িতে থেকে পড়া লেখা করত।
সে টাঙ্গাইল জেলার ধানবাড়ি উপজেলার ছত্রপাড়া গ্রামের জামিল হোসের কন্যা। জানা গেছে , মঙ্গলবার নানীর সাথে অভিমান করে নিজ শয়ন ঘরে টুইয়ের সাথে ওড়না পেঁচিয়ে আতœহত্যা করে। বিষয়টি তার মামা টের পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করে। পুলিশ পরিদর্শক তদন্ত বুলবুল জানান, নানীর সাথে অভিমান করে সে আতœহত্যা করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_