শনিবার-১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:০৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

করোনামুক্ত হলেন ক্যাটরিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লকডাউন বাড়তে পারে আরও ৭ দিন ঈদের পর শিক্ষাপ্রতিষ্ঠান না খুললে বিকল্প পাঠদানে জোর: শিক্ষাসচিব কবরীর মৃত্যুতে শোকাহত জয়া শেরপুরের ঝিনাইগাতীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ : কোটি টাকা মুল্যের সরকারি জমি উদ্ধার  লালপুরে আগুনে বসতবাড়ি পুুড়ে ছাই

অবশেষে জানা গেল শ্রাবন্তীর নতুন প্রেমিকের পরিচয়

প্রকাশ: শুক্রবার, ২ এপ্রিল, ২০২১ , ১:১৩ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: গানের কথায় যতই থাকুক ‘প্রেমে পড়া বারণ কারণে অকারণ’, কিন্তু প্রেম এলে কি তাকে ফিরিয়ে দেওয়া যায়? টলিউড ইন্ডাস্ট্রির নতুন গুঞ্জন, আবার প্রেমে পড়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা জানাচ্ছে, অভিনেত্রীর বাসার পাশেই থাকেন প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী। তিনি পেশায় বেকারি ব্যবসায়ী। তবে এই সম্পর্কের বয়স খুব বেশি দিন নয়, এক মাসের মতো।

বেকারি সংস্থার মালিক অভিরূপ পার্টি করতে ভানোবাসেন। তার সামাজিক যোগাযোগমাধ্যমের পেজ দেখলেও তা বোঝা যায়। বুধবার দুজনে সম্পর্কের এক মাস উদযাপন উপলক্ষে পার্টিও করেন বলে জানায় পত্রিকাটি।

রাজীব বিশ্বাস, কৃষণ ব্রজের সঙ্গে বিয়ে ভেঙে যাওয়ার পরে ২০১৯ সালে রোশন সিংহের সঙ্গে নতুন জীবন শুরু করেছিলেন শ্রাবন্তী। কিন্তু সেখানেও ভাঙন ধরে। গত অক্টোবরে দুজনের সম্পর্ক ভেঙে যাওয়ার খবর শোনা যায়। শ্রাবন্তীর ফ্ল্যাট ছেড়ে রোশন নিজের বাড়িতে ফিরে যান। তারপর তাদের দেখা হয়নি। নায়িকা একাই থাকছিলেন। সিনেমা এবং জিম নিয়েই ওই সময়ে ব্যস্ত ছিলেন শ্রাবন্তী। রোশনের সঙ্গে তার সম্পর্ক ভেঙে যাওয়ার পেছনে অর্থনৈতিক কারণ আছে বলে শোনা যায়।

তবে অভিরূপের ক্ষেত্রে বিষয়টি আলাদা। যদিও নায়িকার ঘনিষ্ঠমহলের মতে, শ্রাবন্তী-অভিরূপের সম্পর্ক নেহাতই বন্ধুত্বের। এতে প্রেমের তকমা দেওয়ার সময় এখনও আসেনি। কিন্তু সাম্প্রতিক সময়ে কিছু ঘটনা অন্য ইঙ্গিতই দিচ্ছে।

পাশাপাশি রোশন-শ্রাবন্তী এখনও আইনত স্বামী-স্ত্রী। এ প্রসঙ্গে শ্রাবন্তীর সঙ্গে একাধিকবার বিষয়টি নিয়ে কথা বলার চেষ্টা করে আনন্দবাজার পত্রিকা। কিন্তু তিনি বিষয়টি এড়িয়ে মিটিংয়ে আছেন বলে জানান। পরে তিনি আর ফোন ধরেননি।


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_