সোমবার-২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:৩৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ পার্বতীপুরে মোস্তাফিজুর রহমান ফিজার এমপি গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট শুরু সুজানগরে সামাজিক নিরাপত্তা কর্মসূচির সফল বাস্তবায়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মরহুম হায়দার আলী শাহ্ এর মৃতুতে স্মরন সভা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে গো- খাদ্য বিতরণ  বাবা হারালেন শ্রীলেখা মিত্র অনুশীলনে ফিরলেন মেসি টেস্ট ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন মঈন আলি

আদমদীঘিতে গাজা সম্রাট গ্রেফতার

প্রকাশ: রবিবার, ২৫ এপ্রিল, ২০২১ , ৩:৩৬ পূর্বাহ্ণ , বিভাগ :

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ
বগুড়ার আদমদীঘির সান্তাহারে গাজা সম্রাট নামে খ্যাত ফজলু হোসেন (৩০) নামের এক মাদক বিক্রেতা যুবককে গাঁজাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত যুবক উপজেলার বড় আখিড়া গ্রামের মন্ডলপাড়ার নুর মোহাম্মদের ছেলে। তার বিরুদ্ধে থানায় একটি মাদক আইনে মামলা দায়ের করে শনিবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের বড় আখিড়া গ্রামে প্রবেশ মুখে ব্রিজের উপর মাদক বিক্রির উদ্দেশ্যে অপেক্ষা করছিল ফজলু হোসেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ শুক্রবার রাত ৯টায় সেখানে হাজির হয়ে তার দেহ তল্লাশী শুরু করেন। একপর্যায়ে তার প্যান্টের পকট থেকে ১০০গ্রাম গাঁজা উদ্ধারসহ তাকে গ্রেপ্তার করেন।
সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম জানান, মাদক বিক্রেতা ওই যুবককের বিরুদ্ধে মামলা দায়ের করে শনিবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_