শনিবার-৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ-২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৪:০৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

আদমদীঘিতে প্রাইভেটকারে অভিযান স্বামী-স্ত্রীসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার পার্বতীপুরে ট্রেনে কাটা মহিলার লাশ উদ্ধার দেশের প্রথম খানসামা থানায় করোনা যোদ্ধা কনস্টেবল নাজমুল হোসেন স্মৃতি লাইব্রেরীর ভিত্তি স্থাপন করোনা মুক্তিতে জুমাতুল বিদায় বিশেষ দোয়া পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সকল দেশ বাসিকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছে রাজারহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পী। সৈয়দপুরে যাত্রী পরিবহনের দায়ে ঢাকাগামী ৬টি নৈশকোচ আটক রাজারহাটে অগ্রীম ঈদ মোবারক ও শুভেচ্ছা জানালেন বিশিষ্ট সমাজসেবক আলতাফ হোসেন।

আদমদীঘিতে ২০ হাজার টাকা জরিমানা

প্রকাশ: শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১ , ৫:৫১ পূর্বাহ্ণ , বিভাগ :

 

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি
করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে সরকার ঘোষিত আট দিনের সর্বাত্মক লকডাউনে বগুড়ার আদমদীঘি উপজেলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে | অভিযান পরিচালনা করছেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সীমা শারমিন।

বৃহস্পতিবার  দুপুরে  ইউএনও ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট সীমা শারমিন উপজেলার বিভিন্ন এলাকায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। অভিযানে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

লকডাউন উপেক্ষা করে ব্যবসা প্রতিষ্ঠান খুলে রাখা, অটোরিকশা অতিরিক্ত যাত্রী বহন ও নকল ওষুধ বিক্রি করার অপরাধে ৮ মামলায় ১১জনকে দণ্ডিত করে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট সীমা শারমিন বলেন, করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে সরকারের নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা অব্যাহত রাখা হবে।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_