বৃহস্পতিবার-২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৮:৫০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শ্রীমঙ্গলে করোনা আক্রান্ত হয়ে ভাই বোনের মৃত্যু শ্রীমঙ্গলে রাজাপুর গ্রাম থেকে গুইসাপ উদ্ধার, পরে বনে অবমুক্ত ডোমারের চিলাহাটি রেলষ্টেশন ট্রাইলে ভারতীয় ২টি পাওয়ার ইঞ্জিন। সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা গ্রহীতাদের উপচেপড়া ভীড় আদমদীঘিতে ২২ মামলায় মোটরসাইকেল চালকের ৮১ হাজার টাকা জরিমানা সৈয়দপুরে পারিবারিক কলহে হারপিক খেয়ে তিন সন্তানের জনকের আত্মহত্যা নন্দীগ্রামে ওএমএস’র চাল ও আটা বিক্রয় কেন্দ্র পরিদর্শন

আদমদীঘির নাগর নদে ভ্রাম্যমান আদালতের অভিযান বালু উত্তোলনকারিদের দুটি ট্রাক জব্দ ।।

প্রকাশ: বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১ , ১২:১৩ অপরাহ্ণ , বিভাগ :
এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ
বগুড়ার আদমদীঘিতে নাগর নদে অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় বালু বহনে ব্যবহৃত দু’টি বালু ভর্তি ট্রাক জব্দ ও বালু উত্তোলনের পাম্প মেশিন ধ্বংস করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেল ৪ টায় উপজেলার নাগরনদের কুন্দগ্রাম ইউনিয়নের হারভাঙ্গা এলাকায় এই অভিযান চালান নির্বাহী অফিসার ও নির্বাহি ম্যাজিস্ট্রেট সীমা শারমিন। ভ্রাম্যমাণ আদালতের ব্যাপারে টের পেয়ে বালু উত্তেলনকারীরা পালিয়ে যায়।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহি ম্যাজিস্ট্রেট ও ইউএনও সীমা শারমিন জানান, উপজেলার কুন্দগ্রাম ইউনিয়নের হারভাঙ্গাসহ বিভিন্ন এলাকায় নাগরনদে শ্যালোচালিত ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করা হয়। এ ধরনের খবর আমার কাছে আসায় অভিযান চালানো হয়। এসময় বালুভর্তি একটি ট্রাক এবং বালু নিতে আসা অপর একটি ট্রাক জব্দ করা হয়। বালু উত্তোলনকারিদের বিরুদ্ধে এ অভিযান অব্যহত থাকবে।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_