মঙ্গলবার-২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:৪৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

এনআইডি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে হস্তান্তরের প্রক্রিয়া শুরু জিম্বাবুয়ে সফরের আগে বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ ব্যাটারিচালিত রিকশা বন্ধের ঘোষণা প্রত্যাহার না হলে ‘হরতাল’ করোনার টিকাকে বিশ্বব্যাপী সাধারণ পণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর শিবগঞ্জে ইউএনও’র হস্তক্ষেপে পন্ড হলো জুয়ার আসর  শেরপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন উদ্বোধন এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী

আদিতমারীতে প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করার অভিযোগে মাদরাসার শিক্ষক আটক

প্রকাশ: বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১ , ১১:৪০ পূর্বাহ্ণ , বিভাগ :
মোঃলাভলু শেখ  লালমনিরহাট থেকে।
 লালমনিরহাটের  আদিতমারী উপজেলায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি বিকৃত করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করার অভিযোগে জাহিদুল ইসলাম (৩৩) নামের এক মাদরাসা শিক্ষককে আটক করেছে আদিতমারী থানা পুলিশ।
বৃহস্পতিবার ৮ এপ্রিল তথ্য প্রযুক্তি আইনে জাহিদুলকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে বলে আদিতমারী থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম  নিশ্চিত করেছেন।
এর আগে গতকাল বুধবার ৭ এপ্রিল রাতে আদিতমারী উপজেলার ভেলাবাড়ী ইউনিয়নের ভেলাবাড়ি নুরানী মাদরাসা থেকে তাকে আটক করে পুলিশ।
শিক্ষক জাহিদুল ইসলাম আদিতমারী উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের মরিচবাড়ি গ্রামের আব্দুস সালামের ছেলে। তিনি ভেলাবাড়ি নুরানী মাদরাসার প্রতিষ্ঠাতা ও শিক্ষক। তিনি চট্টগ্রামে হাটহাজারী মাদরাসার ছাত্র ছিলেন।
থানা পুলিশ সূত্র জানান, ২ দেশের প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে নিজের ফেসবুক পেজে শেয়ার দেন মাদরাসা শিক্ষক  জাহিদুল ইসলাম। বিষয়টি জানাজানি হলে রাতেই ভেলাবাড়ি নুরানী মাদরাসা থেকে তাকে আটক করেন।
আদিতমারী থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম সাংবাদিকদের জানান, এ ঘটনায় জাহিদুল ইসলামের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে দায়েরকৃত মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_